• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আসারামের সঙ্গে তুলনা নানা পটেকরের, #মিটু নিয়ে আবারও বিস্ফোরক তনুশ্রী দত্ত

main
বাঁ দিকে তনুশ্রী এবং ডান দিকে নানা।

Advertisement

অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন আগেই। ফের একবার পুরনো অভিযোগ উস্কে দিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, “যদি তোমার কাছে পয়সা থাকে তবে ন্যায়বিচার মিলবে। যদি পয়সা না থাকে তাহলে কিছুই মিলবে না।”

শুধু তাই নয়, নানাকে স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপুর সঙ্গে তুলনা করে তনুশ্রী বলেন, “লোককে বোকা বানানো খুব সহজ। আপনাকে শুধু গাঁধী টুপি এবং সাদা রঙের কুর্তা পরতে হবে। আসারামও  মন্দিরের সামনে হাতজোড় করত। কিন্তু সে কী করল? ”

এরপরই নানার এনজিও ‘নাম’-এর কথা টেনে এনে তনুশ্রী বলেন, “ওই সংস্থা বিভিন্ন কর্পোরেট সংস্থা থেকে কোটি কোটি টাকা আয় করে। উনি ‘আমি গরীব, এক কামরার ফ্ল্যাটে থাকি’ এমন একটা ইমেজ নিয়ে ঘুরে বেড়ান। ওঁর পুরোটাই মিথ্যে।”

আরও পড়ুন-‘কেথ্রিজি’ মুক্তির সময়ে ব্যক্তিগত জীবনে ঘটেছিল চরম অঘটন, শেয়ার করলেন কাজল

ঠিক কি হয়েছিল? ২০১৮ তে অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ তুলেছিলেন, ২০০৯ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি গানের শুটিংয়ে তাঁর সঙ্গে অন্তরঙ্গ হতে চেয়েছিলেন নানা পাটেকর। তিনি রাজি না হওয়ায় নানা তাঁকে চরম হেনস্থাও করেছিলেন ওই অভিনেতা। এমনকি একটি রাজনৈতিক দলের কর্মীদের ডেকে তাঁর গাড়িতে ভাঙচুর চালানো হয়েছিল বলেও ‘আশিক বানায় আপনে’র নায়িকার অভিযোগ করেছিলেন সে সময়। নানাই নন,  কোরিওগ্রাফার গণেশ আচারিয়া এবং রাকেশ সরং-সহ সেটের অধিকাংশই দল পাকিয়ে এই কাজ করেছিলেন বলে দাবি করেছিলেন তনুশ্রী।

নানা পটেকরের বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। ওই ঘটনায় নানার বিরুদ্ধে উপযুক্ত তথ্যপ্রমাণ না পাওয়ায় মুম্বই পুলিশ তাঁকে ক্লিনচিট দিয়েছিল। পুলিশের সেই রিপোর্টকেই চ্যালেঞ্জ করে আবারও আদালতে আবেদন জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-‘প্যান্ট পরতে ভুলে গিয়েছেন?’ পোশাক নিয়ে চরম ট্রোলের শিকার অনন্যা পাণ্ডে

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন