Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tanushree Dutta

১৮ মাসে ১৮ কেজি ওজন কমিয়ে বলিউডে ফিরছেন তনুশ্রী

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। সেখানে ফের স্বমহিমায় দেখা যায় তাঁকে।

তনুশ্রী দত্ত।

তনুশ্রী দত্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৮:৩১
Share: Save:

ওজন বেড়ে যাওয়ায় ‘বডি শেমিং’-এর শিকার হয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সকলকে অবাক করে ১৮ মাসে ১৮ কেজি ওজন কমিয়ে ফেললেন তিনি।

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। সেখানে ফের স্বমহিমায় দেখা যায় তাঁকে। কেরিয়ারের শুরুর দিকের চেহারার সঙ্গে অবিকল মিল। তনুশ্রীর এই ভোলবদল দেখে নস্টালজিক হয়ে পড়েন তাঁর অনুরাগীরাও। তবে খুব সহজে কিন্তু আগের মতো ছিপছিপে চেহারা ফিরে পাননি। অভিনেত্রী জানিয়েছেন, ২০১৯ থেকে মেদ ঝরানোর জন্য সঠিক ডায়েট এবং শরীরচর্চা শুরু করেছিলেন তিনি।

৮০ কেজি থেকে ওজন কমিয়ে ৬২ কেজিতে নিয়ে এসেছেন তনুশ্রী। তার জন্য চিনি, কার্বোহাইড্রেট, এবং গ্লুটেন জাতীয় খাবারকে ডায়েটের তালিকা থেকে বাদ দিয়েছেন তিনি। পরিবর্তে এনেছেন স্যুপ, স্যালাড এবং জুস। সপ্তাহের একটা দিন যদিও ‘চিট ডে’। অর্থাৎ সে দিনটা কোনও ডায়েট না মেনে নিজের ইচ্ছামতো খাওয়াদাওয়া করতেন অভিনেত্রী। খাওয়ায় বাদ সাধার সঙ্গেই চলেছে শরীরচর্চা। ঠিক ভাবে সেটি করার জন্য প্রশিক্ষকের সাহায্যও নিয়েছেন। এ ছাড়াও প্রতি সোমবার করে উপোস করতেন অভিনেত্রী।

নতুন কাজের অফার এলেই মেদ ঝরাতে উদ্যত হন অভিনেতারা। এমন ভাবনাই প্রচলিত বলিউডে। তনুশ্রীও অস্বীকার করছেন না নতুন করে বড়পর্দায় ফেরার সম্ভাবনার কথা। জানিয়েছেন, কয়েকজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে তাঁর। একটি ছবির শ্যুটিংও শুরু করার কথা ছিল। করোনা অতিমারির কারণে তা পিছিয়ে যায়। তনুশ্রী মনে করেন, অতীতের মতো আজও প্রেক্ষাগৃহে দর্শক টানার ক্ষমতা রাখেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Tanushree Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE