Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tanushree Dutta

Tanushree Dutta: মালাইকার পরে এ বার তনুশ্রী, গাড়ির ব্রেক ফেল করে দুর্ঘটনার শিকার নায়িকা

গত মাসে ফ্যাশন ইভেন্ট থেকে ফেরার সময়ে দুর্ঘটনার মুখোমুখি হন মালাইকা। মুম্বই-পুণে হাইওয়ের ৩৮ কিমি পয়েন্টে খোপোলির কাছে তাঁর গাড়ির সঙ্গে আরও দু’টি গাড়ির সংঘর্ষ হয়। চোখের তলায় আঘাত পেয়েছিলেন তিনি। এক দিন হাসপাতালে রেখে তাঁর চিকিৎসা চলে। তার পরে তনুশ্রীর এই দুর্ঘটনার খবর।

তনুশ্রী দত্ত

তনুশ্রী দত্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১৫:১০
Share: Save:

গাড়ির ব্রেক ফেল করে দুর্ঘটনা। মালাইকা অরোরার পরে আরও এক বলি নায়িকা গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হলেন। মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত। পায়ে চোট পেয়েছেন তিনি। পড়েছে সেলাই।

সোমবার মহাকাল দর্শন করতে যাচ্ছিলেন তনুশ্রী। গাড়ির ব্রেক নষ্ট হয়ে যায় রাস্তায়। তার পরেই দুর্ঘটনা। সে কথা নিজেই জানিয়েছেন বলি নায়িকা। ইনস্টাগ্রামে পরপর কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন মন্দির প্রাঙ্গনে। মাথায় লাল টিকা এবং হলুদ লাগানো। শেষের ছবিতে কেবল তাঁর পা দেখা যাচ্ছে। পা কেটে রক্ত পড়ছে।

পায়ে চোট পেয়েছেন তনুশ্রী

পায়ে চোট পেয়েছেন তনুশ্রী

ছবির সঙ্গে তনুশ্রী লিখেছেন, ‘ঘটনাবহুল দিন ছিল আজ! শেষ মেশ মহাকাল দর্শন করতে পেরেছি। পথে গাড়ির ব্রেক ফেল করে যায়। কয়েকটি সেলাই পড়েছে। জয় শ্রী মহাকাল!’

গত মাসে ফ্যাশন ইভেন্ট থেকে ফেরার সময়ে দুর্ঘটনার মুখোমুখি হন মালাইকা। মুম্বই-পুণে হাইওয়ের ৩৮ কিমি পয়েন্টে খোপোলির কাছে তাঁর গাড়ির সঙ্গে আরও দু’টি গাড়ির সংঘর্ষ হয়। চোখের তলায় আঘাত পেয়েছিলেন তিনি। এক দিন হাসপাতালে রেখে তাঁর চিকিৎসা চলে। তার পরে তনুশ্রীর এই দুর্ঘটনার খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tanushree Dutta Road Accident Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE