Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Tanusree Chakraborty

বিজেপি-তে যোগ দেওয়ার জল্পনার মাঝেই প্রকাশ্যে প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা তনুশ্রীর

গত মঙ্গলবার রাজকুমারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন তনুশ্রী।

তনুশ্রী চক্রবর্তী।

তনুশ্রী চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০২
Share: Save:

তাঁর সম্পর্কে এখন অনেক খবর। বুধবার সকাল থেকে শোনা যাচ্ছে, বিজেপি-তে যোগ দিতে চলেছেন তিনি। তনুশ্রী চক্রবর্তী। সেই গুঞ্জনের মাঝেই নিজের ব্যক্তিগত জীবন নিয়েও জল্পনা উস্কে দিলেন অভিনেত্রী।

বহুদিন ধরেই টলিউডে গুঞ্জন, ব্যবসায়ী রাজকুমার গুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। নিজে এ বিষয়ে মুখ না খুললেও, তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরি যেন সেই গুঞ্জনের আগুনেই আরও একটু ঘি ঢেলে দিল।

গত মঙ্গলবার রাজকুমারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন তনুশ্রী। দেখা যাচ্ছে, কেকের সামনে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন রাজকুমার। সঙ্গে একটি বাচ্চা মেয়ে।

তনুশ্রীর ইনস্টগ্রাম স্টোরি।

তনুশ্রীর ইনস্টগ্রাম স্টোরি।

রাজকুমারের ইনস্টা প্রোফাইল বলেছে, তিনি ‘গ্ল্যামার ওয়ার্ল্ড আয়ুর্বেদিক’, ‘গুপ্তা একরস’, এবং ‘গ্ল্যামার ওয়ার্ল্ড মুভিজ’-এর সহ-প্রতিষ্ঠাতা এবং ডিরেক্টর। ২০১৯ সালে তনুশ্রী তাঁর সংস্থা ‘গ্ল্যামার ওয়ার্ল্ড আয়ুর্বেদিক’-এর জন্য একটি বিজ্ঞাপনে অভিনয়ও করেছিলেন। ইনস্টাগ্রাম বলছে, পেশায় ব্যবসায়ী রাজকুমারের নেশা হল শরীরচর্চা। একটি মেয়েও রয়েছে তাঁর। নাম সুহানা। বাবা-মেয়ের বিশেষ মুহূর্তগুলিও বার বার ভেসে উঠেছে ইনস্টাগ্রামের দেওয়ালে।

অন্য দিকে, নেট-মাধ্যমে স্ট্যাটাস বলছে তনুশ্রী ‘সিঙ্গল’। ইনস্টাগ্রাম জুড়ে বেশির ভাগ ছবিতেও তিনি একাকিনী। সামাজিক পাতা এখন ‘ট্রাভেল ডায়েরিজ’ হয়ে উঠলেও, ঘুরতে যাওয়ার সঙ্গীটি রয়েছেন আড়ালেই।

রাজকুমার বা তনুশ্রী, কেউই আপাতত নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি জনসমক্ষে। নেটমাধ্যমে ‘পিডিএ’ করে ‘কাপল গোলস’ দেওয়াও এই মুহূর্তে তালিকা থেকে ব্রাত্য। তবে জানুয়ারি মাসের যে সময় তনুশ্রীকে জয়পুরে ছুটি কাটাতে দেখা গিয়েছিল, সেই সময়ের আশেপাশেই রাজকুমারকেও দেখা যায় বালির শহরে। তনুশ্রীর মতো ইনস্টাগ্রামে ‘চেক-ইন’ না করলেও, তাঁর পোস্ট করা ছবি এবং ভিডিয়ো দেখে মনে হয় জয়পুর বা রাজস্থানেই ছিলেন রাজকুমার। তবে সম্পর্কের বিষয়ে দু'জনেই মুখে কুলুপ আঁটলেও, টলিউডে আলোচনার কেন্দ্রে রয়েছে তাঁদের নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE