Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Taylor Swift

বেগনি জলে উন্মুক্ত শরীর, রূপান্তরকামী মডেলের সঙ্গে উষ্ণতা বাড়ালেন পপ তারকা

মুক্তি পেল টেলর সুইফটের ‘ল্যাভেন্ডর হেজ়’ গানের ভিডিয়ো। ভিডিয়োতে অন্যতম তারকা রূপান্তরকামী মডেল-অভিনেতা লেইথ অ্যাশলি। তাঁর সঙ্গেই অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেল আমেরিকান পপ তারকাকে।

‘ল্যাভেন্ডর হেজ়’ গানের ভিডিয়োয় উষ্ণতা বাড়ালেন পপ তারকা টেলর সুইফট।

‘ল্যাভেন্ডর হেজ়’ গানের ভিডিয়োয় উষ্ণতা বাড়ালেন পপ তারকা টেলর সুইফট। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৯:৫৭
Share: Save:

সুইমিং পুলের জলে বেগনি রঙের আভা। খানকতক ল্যাভেন্ডার ফুল ও আলো-আঁধারি পেরিয়ে দেখা যাচ্ছে সদ্যস্নাত এক রমণীর দেহ। পরনে ভিজে যাওয়া এলো চুল আর ঠোঁটে গাঢ় লিপস্টিক। তাতেই স্মিতহাস্যময়ী তিনি। নিজের নতুন মিউজ়িক ভিডিয়োয় এ হেন লাস্যময়ী রূপে ধরা দিলেন পপ কুইন। তিনি আমেরিকার অন্যতম জনপ্রিয় পপ তারকা টেলর সুইফট।

সদ্য মুক্তি পেয়েছে টেলর সুইফটের শেষ স্টুডিয়ো অ্যালবাম ‘মিডনাইটস’-এর অন্যতম সিঙ্গল ‘ল্যাভেন্ডার হেজ়’ গানের মিউজ়িক ভিডিয়ো। ভিডিয়োতে এক অন্য অবতারে ধরা দিয়েছেন টেলর। এই মোহময়ী টেলরকে আগে কখনও দেখেননি তাঁর অনুরাগীরা। ‘ফোকলোর’, ‘এভারমোর’-এর মতো কান্ট্রি গানের অ্যালবামের পর ফের পপ মিউজ়িকে ফিরেছেন টেলর। পপ তারকার আগের মিউজ়িক ভিডিয়োগুলোর সঙ্গে তুলনা করলে স্পষ্ট, নতুন অ্যালবামে শুধু গান নিয়ে নয়— মিউজ়িক ভিডিয়োতেও নিজের ‘লুক’ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন টেলর। ‘ল্যাভেন্ডার হেজ়’ মিউজ়িক ভিডিয়োয় এ যেন এক অন্য টেলর। টেলরের বিপরীতে তাঁর প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন রূপান্তরকামী মডেল, অভিনেতা ও গায়ক লেইথ অ্যাশলি। মিউজ়িক ভিডিয়োয় একাধিক অন্তরঙ্গ দৃশ্যে উষ্ণতা ছড়িয়েছেন টেলর ও লেইথ। শুধু সুইমিং পুলেই নয়, বিছানাতেও লেইথের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন ‘স্পিক নাও’ খ্যাত পপ তারকা।

গত বছর অক্টোবর মাসে মুক্তি পায় টেলর সুইফটের দশম স্টুডিয়ো অ্যালবাম ‘মিডনাইটস’। অ্যালবামের প্রথম সিঙ্গল হিসাবে প্রকাশিত হয় ‘ল্যাভেন্ডার হেজ়’ গানটি। খবর, এই গানের নেপথ্যে টেলরের অনুপ্রেরণা ছিলেন তাঁর প্রেমিক জো অলইউন। ব্রিটিশ অভিনেতার সঙ্গে সম্পর্কের কথা জনসমক্ষে স্বীকার না করলেও টেলরের একাধিক গানে ও তথ্যচিত্রে বার বার উঠে এসেছেন জো অলউইন। হলিউডে গুঞ্জন, খুব শীঘ্রই একে অপরকে ‘আই ডু’ বলতে চলেছেন টেলর এবং জো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taylor Swift hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE