Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Australian Open 2023

অস্ট্রেলিয়ান ওপেনে ‘গ্ল্যাডিয়েটর’, দেখলেন বেলারুশ কন্যার জয়

বেলারুশের সাবালেঙ্কা জিতলেন ৪-৬, ৬-৩, ৬-৪ গেমে। যা গ্যালারিতে বসে উপভোগ করলেন অভিনেতা রাসেল ক্রো। সঙ্গী তাঁর বান্ধবী ব্রিটনি থেরিয়ট।

Actor Russell Crowe watching Australian Open 2023 final with his girl friend Britney Theriot

অস্ট্রেলিয়ান ওপেনে অভিনেতা রাসেল ক্রো। সঙ্গী তাঁর বান্ধবী ব্রিটনি থেরিয়ট। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৮:২৭
Share: Save:

অস্ট্রেলিয়ান ওপেনে মেয়েদের ফাইনাল দেখতে উপস্থিত ‘গ্ল্যাডিয়েটর’। শনিবার মেয়েদের ফাইনালে মুখোমুখি হয়েছিলেন এলেনা রেবাকিনা এবং আরিনা সাবালেঙ্কা। বেলারুশের সাবালেঙ্কা জিতলেন ৪-৬, ৬-৩, ৬-৪ গেমে। যা গ্যালারিতে বসে উপভোগ করলেন অভিনেতা রাসেল ক্রো। সঙ্গী তাঁর বান্ধবী ব্রিটনি থেরিয়ট।

৫৮ বছরের রাসেল ক্রো আপাতত বিশ্রামে। কিছু দিন আগে পর্যন্ত ব্যস্ত ছিলেন ‘দ্য জর্জটাউন প্রোজেক্ট’ নামক একটি ছবির কাজে। সেই ছবি এখন মুক্তির অপেক্ষায়। অবসর সময় কাটাতে শনিবার রাসেল ক্রোকে দেখা গেল একটি কালো টি-শার্ট পরে অস্ট্রেলিয়ান ওপেনের দর্শক আসনে। বেলারুশ এবং রাশিয়ার দুই মেয়ের লড়াই দেখার জন্য মেলবোর্নে গিয়েছিলেন তিনি। বান্ধবী ব্রিটনি পরেছিলেন ফ্লোরাল ড্রেস। শনিবার অস্ট্রেলিয়ান ওপেন দেখতে আসার আগে ‘গ্ল্যাডিয়েটর’ ছবির অভিনেতা গিয়েছিলেন অস্ট্রেলিয়ান অ্যাকাডেমি অফ সিনেমা এবং টেলিভিশন আর্টসে। সেখানে বক্তৃতা করেন তিনি।

খেলাধুলার সঙ্গে রাসেল ক্রোর যোগাযোগ যদিও নতুন নয়। ২০০৬ সাল থেকে তিনি জাতীয় রাগবি লিগের (এনআরএল) একটি দলের মালিক। ছোটবেলায় সাউথ সিডনি র‍্যাবিয়টস নামের সেই দলের ভক্ত ছিলেন তিনি। তাঁর দাদা জেফ ক্রো এবং ভাই মার্টিন ক্রো নিউ জ়িল্যান্ডের ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন। রাসেল ক্রো ‘গ্ল্যাডিয়েটর’ ছবির জন্য অস্কার পেয়েছিলেন। ‘দ্য ইনসাইডার’ এবং ‘এ বিউটিফুল মাইন্ড’ ছবির জন্য তিনি মনোনীত হলেও অস্কার পাননি।

সাবালেঙ্কা এই প্রথম অস্ট্রেলিয়ান ওপেন জিতলেন। এটাই তাঁর প্রথম গ্র্যান্ড স্ল্যাম জয়। এর আগে কোনও গ্র্যান্ড স্ল্যামের ফাইনাল খেলেননি সাবালেঙ্কা। ফরাসি ওপেন এবং ইউএস ওপেনের সেমিফাইনালে খেলেছিলেন গত বছর। এ বার গ্র্যান্ড স্ল্যাম ছুঁয়ে ফেললেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE