Advertisement
০৪ মে ২০২৪
Neem Phuler Modhu

একই ফ্রেমে খোশমেজাজে পর্ণা ও কৃষ্ণা! ভাব জমল ‘নিম ফুলের মধু’র বৌমা-শাশুড়ির?

‘নিমফুলের মধু’ সিরিয়ালের পর্ণা বনাম তার শাশুড়ির গল্প দর্শকের অন্যতম প্রিয়। কিন্তু আচমকা তাঁদের একসঙ্গে দেখে চমকে গেলেন দর্শক।

Team Neem Phuler Modhu went on a picnic

‘নিমফুলের মধু’ সিরিয়ালের সদস্যেরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৬:১৯
Share: Save:

জাঁকিয়ে শীত পড়েছে শহরে। শনিবার, রবিবার ছুটির দিন মানেই বাঙালির নয় চড়ুইভাতি কিংবা শহরের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ানো। তেমনই পিকনিকের আয়োজন করেছিলেন ‘নিমফুলের মধু’ সিরিয়ালের সদস্যেরা। পর্দায় যতই শাশুড়ি, বড় জা-এর সঙ্গে মতভেদ হোক না কেন, ক্যামেরা বন্ধ হলেও মানুষগুলো সম্পূর্ণ আলাদা হয়ে যায়। শনিবার আনন্দ করে চড়ুইভাতি করে এল গোটা দত্ত পরিবার। কোথায় গিয়েছিলেন তাঁরা? কী কী খাওয়া-দাওয়া হল পিকনিকে? শোনা যাচ্ছে, তপসে মাছের ফ্রাই থেকে বিভিন্ন ধরনের কবাব— সবই ছিল মেনুতে।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল পর্ণা ওরফে পল্লবী শর্মার সঙ্গে। নায়িকা বললেন, “হ্যাঁ, অনেক দিন পরে পিকনিকে গিয়েছিলাম। খুব মজা হয়েছে। পর্দায় আমাদের সম্পর্ক যেমন দেখেন আদতে তো তেমনটা নয়। ফলে খুবই আনন্দ হয়েছে। প্রচুর খাওয়াদাওয়া করেছি। বাসে করে ফলতা গিয়েছিলাম আমরা পিকনিক করতে।”

পাঁঠার মাংস, ফিস কবাব, চিকেন কবাব, তোপসে মাছ, কেক— সবই ছিল পিকনিকের মেনুতে। সিরিয়ালের শাশুড়ি কৃষ্ণা ওরফে অরিজিতা মুখোপাধ্যায় এবং বৌমা পর্ণা ওরফে পল্লবীর একসঙ্গে ছবি দেখে অবাক অনেকেই। তবে বাস্তবে যে তাঁদের সমীকরণ একেবারেই অন্য রকমের, তা স্পষ্ট করেছেন নায়িকা নিজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE