Advertisement
০৩ মে ২০২৪
ira khan

ঠোঁটের ফাঁকে সিগারেট নিয়ে ছবি দিলেন আইরা, বিয়ে মিটতে না মিটতেই বিতর্কে আমির-কন্যা

বিয়ের পর্ব মিটতে না মিটতেই বিতর্কে জড়ালেন আমির-কন্যা। মুখে সিগারেট নিয়ে ছবি দিতে ধেয়ে এল কটাক্ষ।

Ira khan slammed for posing with cigarette in pre wedding photo

নূপুর শিখরে ও আইরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৫:৫৩
Share: Save:

আমির খানের কন্যা আইরা খানের নতুন বছরের সূচনা আর পাঁচটা বছরের চেয়ে কিছুটা আলাদা। সম্প্রতি বিয়ে করলেন আমিরের একমাত্র কন্যা আইরা। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বিয়ে সারলেন আইরা। একমাত্র মেয়ের বিয়ে বলে কথা! কোনও খামতি রাখতে চাননি বলিউডের ‘মিস্টার পারফেক্শনিস্ট’। এক বার আইনি বিয়ে হয়েছে মুম্বইয়ে। তার পর ৮-১০ জানুয়ারি উদয়পুরে ছিল হোয়াইট ওয়েডিং। ১৩ জানুয়ারি ছিল মুম্বইয়ে বিশেষ অনুষ্ঠান। প্রায় দু’সপ্তাহ ধরে চলে আইরা-নূপুরের বিয়ের অনুষ্ঠান। ভাল ভাবেই মিটছে সেই অনুষ্ঠান। কিন্তু বিয়ের পর্ব মিটতে না মিটতেই বিতর্কে জড়ালেন আমির-কন্যা। মুখে সিগারেট নিয়ে ছবি দিতে ধেয়ে এল কটাক্ষ।

তাঁর বিয়ে উপলক্ষে গত দু’সপ্তাহ ধরে হইহই রব মায়ানগরীতে। শনিবার ছিল আমির-কন্যার বিয়ের রিসেপশনের অনুষ্ঠান। প্রায় গোটা বলিউডে উপস্থিত ছিল আইরা ও নূপুরের বিয়ের রিসেপশন পার্টিতে। মুম্বইয়ে আইনি বিয়ের পর উদয়পুরে বন্ধু-বান্ধবদের সঙ্গে চুটিয়ে আনন্দ করে গোটা খান পরিবার। তবে এ বার মুম্বইয়ে বিয়ের আগে প্রাক্-বিবাহ অনুষ্ঠানের বেশ কিছু ছবি সমাজমাধ্যমের পাতায় দেন আইরা। কখনও বন্ধুদের সঙ্গে মজা করছেন, কখনও নূপুরের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। একগুচ্ছ ছবির ভিড়ে শেষ ছবিতে দেখা যাচ্ছে কোনও এক স্যাঁলোর অন্দরে মুখে সিগারেট গুঁজে ছবি তুলেছেন। যদিও সিগারেট কোনও ভাবেই জ্বলন্ত ছিল না। তার পরই এক দল আইরাকে কটাক্ষ করতে ছাড়েনি। কেউ লিখেছেন, ‘‘নিজের ভাবমূর্তি নিয়ে ছেলেখেলা কোরো না।’’ অন্য দিকে এক দল আবার পক্ষ নিয়েছে আমির-কন্যার। তারা ইরার এই সাহসী ছবিকে সমর্থন জানিয়ে লেখে, ‘‘যদি প্রকাশ্যে মদ্যপান করতে পারে মেয়েরা, ধূমপান নয় কেন?’’ আইরার এই ছবি নিয়ে রীতিমতো জলঘোলা চলছে নেটপাড়ায়। যদিও ছবি প্রসঙ্গে এখনও কোনও মন্তব্য করেননি আইরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ira Khan Nupur Shikhare Aamir Khan Trolled IRC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE