Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Imtiaz Ali

Imtiaz Ali: পরিচালনার চাপে বই ভুলেছি, ‘কফি টেবল বুক’ আড্ডা, বই দুটোই ফিরিয়ে দিল: ইমতিয়াজ

Imtiaz Ali: পরিচালনার চাপে বই ভুলেছি, ‘কফি টেবল বুক’-এর মঞ্চ আড্ডা, বই দুটোই ফিরিয়ে দিল: ইমতিয়াজ

কলকাতার প্রেমে মজে ইমতিয়াজ আলি

কলকাতার প্রেমে মজে ইমতিয়াজ আলি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১৯:৫৭
Share: Save:

বই উদ্বোধন উপলক্ষে শহরে ইমতিয়াজ আলি। শুধুই বই প্রকাশের জন্য মুম্বই ছেড়ে কলকাতায় তিনি?

শুক্রবার শীত সন্ধের খবর, টেকনো ভালভস সংস্থার সিইও রোহিত বেহানি ‘যব উই মেট’ পরিচালকের বাল্যবন্ধু। এক সঙ্গে স্কুলে পড়াশোনা করেছেন তাঁরা। সংস্থার ৫০ বছরের উদযাপনে তাই কৃতি বন্ধুকে আমন্ত্রণ জানিয়েছেন আর এক বন্ধু। সেখানেই কথাপ্রসঙ্গে ইমতিয়াজের বক্তব্য, ‘‘পরিচালনার চাপে বই ভুলেছি। রোহিতের সংস্থা এবং তাদের প্রকাশিত ‘কফি টেবল বুক’ আড্ডা, বই দুটোই ফিরিয়ে দিল এক সন্ধেয় জন্য।’’ রোহিতের স্মৃতিচারণ, ‘‘আমার বন্ধু এতটাই খাদ্যরসিক যে বিস্বাদ চাউমিনও চেটেপুটে শেষ করে আবার এক প্লেট চাইতে পারে!’’


বই প্রকাশ অনুষ্ঠানে ইমতিয়াজ

বই প্রকাশ অনুষ্ঠানে ইমতিয়াজ

এমন অনুষ্ঠানে তারকার সমাবেশ ঘটবে, এটাই স্বাভাবিক। উদ্বোধনী সন্ধে ঝলমলে সুদীপ্তা চক্রবর্তী, শন বন্দ্যোপাধ্যায়, নৃত্য নির্দেশক সুদর্শন চক্রবর্তী, সুপার মডেল, অভিনেত্রী রিচা শর্মা এবং আরও অনেকে। বন্ধুর মতোই কলকাতা শহরও খুবই প্রিয় ইমতিয়াজের। বই উদ্বোধনে এসে তাই দিন দুইয়ের জন্য তিনি শহরবাসী। উপস্থিত সংবাদিকদের জানিয়েছেন, তিনি মনখুলে ঘুরে দেখবেন শহরের আনাচ কানাচ। চেখে দেখবেন সিঙারা, মালাই টোস্ট, বিরিয়ানি, পুরি ভাজি। আর নতুন কাজ? চিত্রনাট্য লেখা শেষ। মুম্বই ফিরে খুব শিগগিরিই শুরু করবেন শ্যুট। আশ্বস্ত করলেন ‘রকস্টার’ পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imtiaz Ali Bollywood Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE