Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rituraj Singh Passed Away

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘অনুপমা’ সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিংহ

সোমবার রাত ১২টা নাগাদ প্রয়াত হন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিংহ। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড।

Television Actor Rituraj Singh Died due to Cardiac Arrest

ঋতুরাজ সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১২:২১
Share: Save:

টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ। আচমকাই প্রয়াত হলেন ঋতুরাজ সিংহ। সোমবার রাতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। বয়স হয়েছিল ৫৯।

বেশ কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা। অগ্ন্যাশয় সম্পর্কিত সমস্যার কারণে বেশ কয়েক দিন ধরেই ভুগছিলেন। চিকিৎসা চলছিল তাঁর। সদ্য হাসপাতাল থেকে বাড়ি ফেরেন। ফিরতেই সোমবার রাত ১২টা নাগাদ প্রয়াত হন অভিনেতা। তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেন বন্ধু অমিত বহেল। তিনি বলেন, ‘‘হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ঋতুরাজের। দিন কয়েক আগে অগ্ন্যাশয়ের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঋতুরাজ। বাড়িতেও ফিরেছিলেন। তবে শেষরক্ষা হল না।” সম্প্রতি হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল ‘অনুপমা’-তে যশপালের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। তবে তাঁর লম্বা কেরিয়ারে টেলিভিশন-সহ একাধিক সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ বলিউডের একাংশের। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অভিনেতা আরশাদ ওয়ারসি-সহ অন্যরা।

তিনি টেলিভিশনে ‘বনেগি আপনি বাত’, ‘জ্যোতি’, ‘হিটলার দিদি’, ‘দিয়া অউর বাতি হম’ সিরিয়ালে কাজ করেছেন। এ ছাড়াও আলিয়া ভট্ট, বরুণ ধওয়ানের সঙ্গে ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ ছবিতেও নজর কেড়েছিলেন ঋতুরাজ। ছিলেন ‘ইয়ারিয়া টু’ ছবিতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE