Advertisement
২২ জুলাই ২০২৪
Tiyasha Lepcha

পরের বছর বিয়ের পিঁড়িতে বসার কথা তিয়াসার, তার আগেই চারদিকে হইচই, তিনি নাকি অন্তঃসত্ত্বা!

তিয়াসা আর সোহেলের বিচ্ছেদ চর্চার মাঝেই নতুন করে খবরের শিরোনামে তিয়াসা। চারদিকে জোর গুঞ্জন, অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা!

Television actor Tiyasha lepcha’s pregnancy rumors are circulating on social media

তিয়াসা লেপচা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৬:০০
Share: Save:

অভিনেত্রী তিয়াসা রায়কে শেষ দেখা গিয়েছিল স্টার জলসার ‘বাংলা মি়ডিয়াম’ ধারাবাহিকে। সেই সিরিয়াল শেষ হয়েছে বেশ কয়েক মাস হল। কিছু দিনের বিরতি নিচ্ছেন তিয়াসা। তবে টেলিভিশনের পর্দায় না থাকলেও চর্চায় তিনি ছিলেনই। অভিনেতা সোহেলের সঙ্গে তিয়াসার প্রেমের সম্পর্কের গুঞ্জন ছিল। তবে কিছু দিন আগে নাকি বিচ্ছেদও হয়েছে দু’জনের। তবে দু’জনের কেউই অবশ্য সে বিষয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি। তিয়াসা আর সোহেলের বিচ্ছেদ চর্চার মাঝেই নতুন করে খবরের শিরোনামে তিয়াসা। চারদিকে জোর গুঞ্জন, অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা!!

অভিনেতা সুবান রায়ের সঙ্গে তিয়াসার বিবাহবিচ্ছেদ হয়েছে বহু দিন হল। কিছু দিন আগেই ‘দিদি নম্বর ওয়ান’-এ এসে তিয়াসা জানিয়েছিলেন, আগামী বছর বিয়ে করার পরিকল্পনা করেছেন। কিন্তু কার গলায় মালা দেবেন অভিনেত্রী, সে বিষয়ে অবশ্য কিছু বলেননি তিনি। ঠিক তার আগেই এমন নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে স্বাভাবিক ভাবেই ঘি পড়েছে আগুনে। কিন্তু সত্যিই কি তিয়াসা মা হতে চলেছেন?

বিষয়টি একেবারেই তা নয়। দিন কয়েক দিন আগেই নীল ভট্টাচার্যের সঙ্গে তিয়াসা একটি রিল ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। সেখানে একটি হলুদ আনারকলি পরেছিলেন তিয়াসা। সেই ভিডিয়োয় পোশাকের আড়ালে যা স্ফীতোদর বলে মনে হয়েছে অনেকের, তা আসলে বাড়তি মেদ। তিয়াসা এমনিতে ভীষণ ফিটনেস ফ্রিক। শরীরচর্চার ছবি, ভিডিয়ো মাঝেমাঝে ইনস্টাগ্রামে পোস্টও করেন তিয়াসা। অনেক দিন হল অবশ্য শরীরচর্চার কোনও ছবি তিনি দেননি। শুধু পর্দা থেকে নয়, হয়তো জিম থেকে ছুটি নিয়েছেন কিছু দিন। ‘দাদাগিরি’তে এসে তিয়াসা জানিয়েছিলেন, তিনি প্রচণ্ড খেতে ভালবাসেন। ইদানীং নাকি কোনও ডায়েটও করছেন না। যা ইচ্ছে করছে, খেয়ে নিচ্ছেন। অভিনেত্রীর পেটে হালকা মেদ জমার নেপথ্যে হয়তো সেই কারণগুলিই রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE