Advertisement
১৯ জুন ২০২৪
Tolly Couple

পায়ে চোট পেয়ে শয্যাশায়ী নায়ক! সেই ফাঁকেই চর্চিত প্রেমিকের জামা গায়ে গলালেন কৌশাম্বি?

কৌশাম্বির প্রেমজীবনের চর্চা এখন টলিপাড়ার অন্দরের ‘হট টপিক’। সমাজমাধ্যমে তাঁর পোস্টে আরও জোরালো হল সেই জল্পনা।

Television actress Kaushambi Chakraborty allegedly wears Mithai fame Adrit Roy’s t-shirt while the actor is bedridden due to an injury

এ বার আদৃতের শার্ট পরে সমাজমাধ্যমের পাতায় ছবি পোস্ট করে সেই জল্পনা আরও বাড়ালেন কৌশাম্বি। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৪:১৬
Share: Save:

বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় মুখ তিনি। টিআরপি রেটিংয়ে শীর্ষে থাকার দৌলতে তাঁর অনুরাগী সংখ্যাও কিছু কম নয়। নায়ক বলে কথা! তাঁর প্রতিটি পদক্ষেপ সম্পর্কে ওয়াকিবহাল তাঁর অনুরাগীরা। তাঁর জামা অন্য কেউ পড়লেও তা ধরা পড়বে না অনুরাগীদের চোখে, তা কি হয়! অগত্যা, তাঁদের প্রিয় উচ্ছেবাবু, তথা আদৃতের শার্ট গায়ে গলিয়ে ধরা পড়ে গেলেন অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী। সমাজমাধ্যমের তাঁর ছবিতে মন্তব্যের বন্যা।

মিঠাই’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করেন আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। জনপ্রিয় চরিত্র সিদ্ধার্থ ওরফে সিডের চরিত্রে দেখা যায় আদৃতকে। অন্য দিকে, ওই সিরিয়ালেই নন্দা ওরফে দিদিয়ার চরিত্রে অভিনয় করেন কৌশাম্বি চক্রবর্তী। টলিপাড়ায় বেশ কিছু দিন ধরে কানাঘুষো, একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আদৃত ও কৌশাম্বি। এ বার আদৃতের শার্ট পরে সমাজমাধ্যমের পাতায় ছবি পোস্ট করে সেই জল্পনা আরও বাড়ালেন কৌশাম্বি। প্রসঙ্গত, গত কয়েক দিন ধরে অসুস্থ আদৃত। পায়ে চোট পাওয়ায় আপাতত বিশ্রামে রয়েছেন অভিনেতা। ফলে, অভিনেতার দেখা নেই ‘মিঠাই’-এর সাম্প্রতিক পর্বেও। এর মধ্যেই আদৃতের শার্ট পরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন কৌশাম্বি। চর্চিত প্রেমিক শয্যাশায়ী। সেই সুযোগেই কি তাঁর জামা গায়ে গলিয়ে নিলেন অভিনেত্রী? এমনটা আঁচ করেই কৌশাম্বির উপর বেজায় চটেছেন ‘মিঠাই’ ভক্তরা। তাঁদের দাবি, কৌশাম্বির কারণেই নাকি ঝামেলা হয়েছে আদৃত ও সৌমিতৃষার (‘মিঠাই’ অভিনেত্রী) মধ্যে।

সিরিয়ালে জুটি হিসাবে অভিনয় করলেও বাস্তবে নাকি একে অপরকে একেবারেই সহ্য করতে পারেন না মিঠাই ও সিড, ওরফে সৌমিতৃষা ও আদৃত। জুটির অনুরাগীদের দাবি, ওঁদের দু’জনের মধ্যে কৌশাম্বি চলে আসাতেই নাকি তিক্ততা তৈরি হয়েছে আদৃত ও সৌমিতৃষার সম্পর্কে। তার পর থেকেই অনুরাগীদের চক্ষুশূল ‘মিঠাই’-এর দিদিয়া ওরফে কৌশাম্বি চক্রবর্তী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE