Advertisement
০৩ মে ২০২৪
Nora Fatehi

নোরাকে অশালীন ভাবে স্পর্শ? ‘কিছু মুহূর্ত হাতের বাইরে বেরিয়ে যায়’, জবাব অভিযুক্তের

নাচের রিয়্যালিটি শো-র সেটে নোরাকে অশালীন ভাবে স্পর্শ করার অভিযোগ উঠেছিল টেরেন্সের বিরুদ্ধে। যা নিয়ে ফের কথা উঠল পডকাস্টে।

কী দেখা গিয়েছিল ভিডিয়োতে?

কী দেখা গিয়েছিল ভিডিয়োতে? -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১২:২৭
Share: Save:

ঠিক কী হয়েছিল, মনে করতে পারছেন না টেরেন্স লুইস কিংবা নোরা ফতেহির কেউই। টেরেন্সের দাবি, কিছু কিছু মুহূর্ত ‘হাতের বাইরে’ চলে যায়। এই ব্যাপারটাও তেমনই।

গত বছর ‘ইন্ডিয়াজ় বেস্ট ডান্সার’-এর সেট থেকে তাঁদের এক ভিডিয়ো ভাইরাল হয়েছিল। যেখানে ‘আপত্তিকর’ অবস্থায় দেখা গিয়েছিল কোরিওগ্রাফার এবং নৃত্যশিল্পীকে।

অভিযোগ উঠেছিল, টেরেন্স অশালীন ভাবে স্পর্শ করেছেন নোরাকে। নেটদুনিয়ায় সেই ভিডিয়োর বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন অনেকেই। ব্যক্তিগত মেসেজে অনেকেই ঘৃণা প্রকাশ করেছিলেন বলে জানান টেরেন্স। কিন্তু তার পরও তিনি নোরার সঙ্গে বহু বার আলোচনা করেও কূল পাননি। ভিডিয়োটির ভুল ব্যখ্যা করা হয়েছে বলেও জানান।

সম্প্রতি মণীশ পালের পডকাস্টে আবার সেই প্রসঙ্গে কথা উঠল। টেরেন্স বললেন, “সেটা খুব স্বাভাবিক, সাধারণ এক পরিস্থিতি। কেন লোকে জটিল করছে বুঝতে পারছি না। সে বার মালাইকা অরোরার কোভিড হয়েছিল। ওর জায়গায় নোরা এসেছিল কয়েকটি পর্বে। সেই পর্বে শত্রুঘ্ন সিনহা আর তাঁর স্ত্রী এসেছিলেন। আমরা তাঁদের ভক্তিভরে প্রণাম করার চেষ্টা করছিলাম শুধু। তখন কোনও ভাবে নোরার গায়ে হাত লেগে গিয়ে থাকতে পারে। কিন্তু আমি মনেই করতে পারছি না এমন কিছু। ইচ্ছে করে তো করিনি।”

কোরিওগ্রাফার আরও জানান, সব কিছুকে বিকৃত করে দেখার অর্থ কী! নোরার সঙ্গে বহু বার ঘনিষ্ঠ হয়ে নেচেছেন। মাঝখান থেকে একটি ভিডিয়ো ক্লিপ নিয়ে কেন এত ‘নোংরামি’ হল, বুঝতে পারেননি টেরেন্স। তাঁর দাবি, “আমি আর নোরাও যে ওটা নিয়ে কত হাসাহাসি করেছি নিজেদের মধ্যে! আমরাও জানি না, কী করে হল” ।

সম্প্রতি খবর প্রকাশ্যে এসেছে, বিশ্বের দরবারে ভারতের মুখ হতে চলেছেন নোরা। তিনিই প্রথম, যিনি ভারতের তারকা হিসাবে ফিফা বিশ্বকাপ ২০২২-এ থিম গানের ভিডিয়োতে আত্মপ্রকাশ করবেন। ভারত এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রতিনিধিত্ব করবেন নোরা। সেখানে তাঁকে একই সঙ্গে গাইতে এবং নৃত্য পরিবেশনা করতে দেখা যাবে। সেই পরিস্থিতিতে অতীতের ভিডিয়ো নিয়ে কথা ওঠায় ফের চর্চায় অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nora Fatehi Terence Lewis Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE