Advertisement
০২ মে ২০২৪
Dadagiri Director Controversy

শুভঙ্কর বার বার ক্ষমা চেয়েছেন, তাই ‘দাদাগিরি’র পরিচালকের বিরুদ্ধে পোস্ট মুছলেন অভিযোগকারিণী

একটি পোস্ট। সঙ্গে সঙ্গে একের পর এক ফোন। এক ঘণ্টায় রীতিমতো পাগল হয়ে উঠলেন অভিযোগকারিণী। ‘মীরাক্কেল’-এর পরিচালক কী করলেন?

ক্ষমা চেয়েছেন শুভঙ্কর,তাই পুরনো পোস্ট মুছে দিলেন অভিযোগকারিণী।

ক্ষমা চেয়েছেন শুভঙ্কর,তাই পুরনো পোস্ট মুছে দিলেন অভিযোগকারিণী। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৮:৩০
Share: Save:

“অনেক বিব্রত হয়েছি। অনেক ফোন এসেছে। আর পারছি না।” মাত্র কয়েক ঘণ্টার মধ্যে এত ফোন পেয়ে রীতিমতো বিব্রত ওই মহিলা। ‘মীরাক্কেল’, ‘দাদাগিরি’র পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় মধ্যরাতে ২৪ বার ভিডিয়ো কল করেন মত্ত অবস্থায়, এমনটাই অভিযোগ জানিয়েছিলেন শ্রেয়সী চক্রবর্তী। ফেসবুকে রাতের ঘটনার বিবরণ দেন তিনি।

অভিযোগকারিণীর ফেসবুক পোস্ট।

অভিযোগকারিণীর ফেসবুক পোস্ট। ছবি: ফেসবুক।

কিন্তু পরে ফোন করে শুভঙ্কর যে ফোন করে ক্ষমা চেয়েছেন সেই কথাও জানিয়েছিলেন শ্রেয়সী। কিন্তু লিখেছিলেন, “আমি ওঁর ক্ষমা গ্রহণ করলেও এই পোস্ট ডিলিট করব না।” কিন্তু এত কথা বলারও পরও একের পর এক ফোন এসেই চলেছিল। তাই বাধ্য হলেন আগের পোস্ট ডিলিট করতে। শ্রেয়সী লেখেন, “অনেক বিব্রত হয়েছি। অনেক ফোন এসেছে। আর পারছি না। উনি নিজে এবং অনেককে দিয়ে সরি বলিয়েছেন। আমি তা গ্রহণ করলাম এবং এই বিষয় নিয়ে আগামীতে আরও আলোচনা হোক, সেটা চাই না।”

প্রসঙ্গত, এই বিষয়ে যখন শুভঙ্করের সঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল, তিনি বলেন, “এ মা! তাই নাকি! আমি জানি না তো, এই বিষয়ে খোঁজ নিয়ে পরে যোগাযোগ করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE