Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Allu Arjun

Allu Arjun: ইচ্ছে পূরণ অল্লু অরবিন্দের, রুখে দিলেন হিন্দিতে অল্লু অর্জুনের ছবি মুক্তি

ব্যবসার খাতিরে ছেলের ছবির মুক্তি রুখতে চাইছিলেন অরবিন্দ। কার্তিক আরিয়ান এবং কৃতী স্যাননকে নিয়ে অল্লু অর্জুনের ছবির হিন্দি রিমেক তৈরি হচ্ছে।

অল্লু অরবিন্দ রুখে দিলেন হিন্দিতে ছেলে অল্লু অর্জুনের ছবির মুক্তি।-

অল্লু অরবিন্দ রুখে দিলেন হিন্দিতে ছেলে অল্লু অর্জুনের ছবির মুক্তি।-

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৮:০৩
Share: Save:

অবশেষে ইচ্ছে পূরণ প্রযোজক অল্লু অরবিন্দের। ছেলে অল্লু অর্জুনের ছবি ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণ মুক্তি পাচ্ছে না প্রেক্ষাগৃহে। তড়িঘড়ি হায়দরাবাদ থেকে মুম্বই এসে শেষমেশ কার্যসিদ্ধি হল তাঁর।

‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণের স্বত্ব কিনে রেখেছিলেন গোল্ডমাইন টেলিফিল্মসের কর্ণধার মণীশ গিরিশ শাহ। তাঁর তরফে বিবৃতি জারি করে জানানো হয়েছে, আপাতত প্রেক্ষাগৃহে হিন্দি ডাবিংয়ে মুক্তি পাবে না এই ছবি।

আসলে ব্যবসার খাতিরেই ছেলের ছবির মুক্তি রুখতে চাইছিলেন অরবিন্দ। কার্তিক আরিয়ান এবং কৃতী স্যাননকে নিয়ে অল্লু অর্জুনের এই ছবির হিন্দি রিমেক তৈরি হচ্ছে। নাম ‘শেহজাদা’। ভূষণ কুমার এবং অমন গিলের সঙ্গে এই ছবির প্রযোজনা করছেন অরবিন্দ। তিনি চান, ডাব করা ছবি নয় বরং হিন্দিতে নতুন করে তৈরি ‘শেহজাদা’ পৌঁছে যাক দর্শকের কাছে। প্রথমে যদিও অরবিন্দের অনুরোধে রাজি ছিলেন না মণীশ। জানিয়ে দিয়েছিলেন, নির্ধারিত দিনে অর্থাৎ ২৬ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণ। কিন্তু এর পর অরবিন্দের সঙ্গে বৈঠকের পর সিদ্ধান্ত পরিবর্তন করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Allu Arjun Allu Arvind South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE