Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Nabab Nandini

শেষ হল ‘নবাব নন্দিনী’ সিরিয়াল, শেষ দিনের শুটিংয়ে কী হল?

শেষ হল স্টার জলসার আরও এক সিরিয়াল। আট মাসের মাথায় বন্ধ হল ‘নবাব নন্দিনী’।

Star Jalsha Serial Nabab Nandini ending soon

শেষ দিনের শুটিং হয়ে গেল ‘নবাব নন্দিনী’ সিরিয়ালের। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৪
Share: Save:

শেষ হল ‘নবাব নন্দিনী’। বিগত কয়েক মাসে বন্ধ হয়েছে একগুচ্ছ বাংলা সিরিয়াল। কোনও সিরিয়ালের মেয়াদ তিন মাস তো কোনওটা আবার আট মাস। এ বার আট মাসের মাথায় শেষ ‘নবাব নন্দিনীর’ যাত্রা। ১১ ফেব্রুয়ারি ছিল শেষ দিনের শুটিং।

Last Day Shooting Of Nabab Nandini

শেষ বারের মতো একসঙ্গে টিম ‘নবাব নন্দিনী’। —নিজস্ব চিত্র।

তবে কয়েক দিন আগেই এই বিষয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল সিরিয়ালের ‘নবাব’ অর্থাৎ রিজওয়ান রব্বানি শেখের সঙ্গে। তিনি অবশ্য সবটাই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। তিনি বলেন, “না, এখন তো সিরিয়াল বন্ধ হচ্ছে না বলেই আমি জানি।”

প্রতি বারই অভিনেতাদের বক্তব্য থাকে, যে কোনও সিরিয়াল বন্ধ হলে সবার শেষে খবর পান সেই সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীরা। এ ক্ষেত্রেও কি এমনটাই ঘটেছে? তা অবশ্য সঠিক ভাবে জানা যায়নি। তবে ১১ ফেব্রুয়ারি শনিবার শেষ দিনের শুটিংও হয়ে গেল। সব অভিনেতা-অভিনেত্রী জড়ো হয়েছিলেন। শেষ দিনে মনখারাপ সকলের। কিন্তু এগিয়ে যাওয়ার নামই তো জীবন। তাই কেক কেটে, খাওয়াদাওয়ায় শেষ দিনটাও হইহই করে কাটাল টিম ‘নবাব নন্দিনী’।এই সিরিয়ালের মাধ্যমেই প্রথম বার সানির সঙ্গে জুটিতে দেখা গিয়েছিল ইন্দ্রাণী পালকে। আবারও কি তাঁদের একসঙ্গে দেখা যাবে? প্রশ্ন অনেকেরই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabab Nandini Star Jalsha Tollywood Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE