Advertisement
০৪ মে ২০২৪
Nawazuddin Siddiqui-Aaliya Siddiqui Controversy

চাপ বাড়ছে নওয়াজ়ের, এ বার কি প্রতারণা ও ধর্ষণের মামলার পথে হাঁটবেন স্ত্রী আলিয়া?

গার্হস্থ্য হিংসা-সহ একাধিক অভিযোগে ইতিমধ্যেই জেরবার নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। এ বার কি প্রতারণা ও ধর্ষণের অভিযোগ আনবেন স্ত্রী আলিয়া?

Photograph of Nawazuddin Siddiqui and Aaliya Siddiqui.

গার্হস্থ্য হিংসার পরে এ বার নওয়াজ়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আলিয়ার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৪
Share: Save:

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না নওয়াজ়উদ্দিন সিদ্দিকির। স্ত্রী আলিয়া সিদ্দিকির সঙ্গে দাম্পত্য কলহে জেরবার অভিনেতা। তাঁর বিরুদ্ধে অভিযোগের পাহাড় খাড়া করেছেন আলিয়া।খেতে না দেওয়া, শৌচাগার ব্যবহার করতে না দেওয়া, গার্হস্থ্য হিংসার অভিযোগ দিয়ে শুরু। খবর, এ বার ‘সেক্রেড গেমস’ অভিনেতার বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণের অভিযোগ দায়ের করার পরিকল্পনা আলিয়ার। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আদালতে নওয়াজ়ের বিরুদ্ধে মামলা দায়ের করতে চলেছেন তিনি। নওয়াজ় ও আলিয়ার দ্বিতীয় সন্তানকে ‘অবৈধ’ বলে দাবি করেন অভিনেতার মা। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে নিজের সন্তানের পিতৃত্ব পরীক্ষার জন্য আদালতের মুখোমুখি হতে চলেছেন আলিয়া। বিবৃতি দিয়ে জানান আলিয়ার আইনজীবী।

আলিয়ার সঙ্গে বিয়ে হয়নি তাঁর, শুধুমাত্র একত্রবাসে ছিলেন, দিন কয়েক আগে দাবি করেন বলিউড অভিনেতা। নওয়াজ়ের এই দাবির পরেই তাঁর বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণের মামলার হুমকি দেন আলিয়া। আলিয়া ও তাঁর আইনজীবীর দাবি, তাঁর কাছে প্রয়োজনীয় সব কাগজপত্র আছে যাতে প্রমাণ হয় যে, তিনি ও নওয়াজ় বিবাহিত দম্পতি। এর আগে ২০২০ সালে নওয়াজ়ের বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণ এবং তাঁর পরিবারের চার সদস্যের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। খবর, সেই সময় বুধানা পুলিশ স্টেশনে নিজের জবানবন্দিও দিয়েছিলেন তিনি। কিন্তু পরে মত পাল্টে ২০২১ সালে নওয়াজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন। বছর খানেক পরে ফের বিচ্ছেদের পথেই আলিয়া সিদ্দিকি। তাঁর দাবি, নিজের জীবনের ১৮ বছর তিনি এমন মানুষের সঙ্গে কাটিয়েছেন, যিনি তাঁর মূল্য বোঝেননি। তাঁর সঙ্গে প্রতারণা করেছেন অভিনেতা, সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করে লেখেন আলিয়া। ২০২১ সালে সিদ্ধান্ত থেকে সরে এসেছিলেন, তবে এ বার যে নওয়াজ়ের থেকে বিবাহবিচ্ছেদ চান, সে বিষয়ে নিশ্চিত তিনি। সম্পত্তি সংক্রান্ত সমস্যা মিটলেই আইনি বিচ্ছেদের পথে হাঁটবেন, জানান আলিয়া সিদ্দিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE