Advertisement
০৪ মে ২০২৪
Kangana Ranaut

‘এটা কী ধরনের বদমায়েশি’! কঙ্গনার নিশানায় এ বার কে?

সমাজমাধ্যমে ফিরেছেন স্বমহিমায়। একের পর এক বোমা ফাটাচ্ছেন বলিউডের ‘কুইন’। সম্প্রতি আমির খানকে তুলোধনা করেছেন। এ বার কঙ্গনার নিশানায় কে?

Photograph of Kangana Ranaut.

দাম্পত্য কলহে জর্জরিত নওয়াজ়উদ্দিন সিদ্দিকি, পাশে দাঁড়ালেন কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৯
Share: Save:

দাম্পত্য কলহ এবং আইনি জটে জর্জরিত বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। খেতে না দেওয়া, শৌচাগার ব্যবহার করতে না দেওয়া থেকে শুরু করে গার্হস্থ্য হিংসা— অভিনেতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকির। এমনকি, দাম্পত্য কলহের সেই জল গড়িয়েছে আদালত পর্যন্ত। এ বার নওয়াজ়ের পাশে দাঁড়ালেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউত। অভিনেতাকে জনসমক্ষে অপমান করার জন্য আলিয়াকেই দুষলেন কঙ্গনা।

Photograph of Kangana Ranaut and Nawazuddin Siddiqui.

নওয়াজ়কে অপমান করার জন্য স্ত্রী আলিয়াকে দুষলেন কঙ্গনা। ফাইল চিত্র।

গত কয়েক সপ্তাহ ধরেই চর্চার কেন্দ্রে নওয়াজ় ও তাঁর স্ত্রী আলিয়ার দাম্পত্য কলহ। অভিনেতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন তাঁর স্ত্রী। শুধু গার্হস্থ্য হিংসাই নয়, নওয়াজ়ের বিরুদ্ধে তাঁর সন্তানকে অস্বীকার করারও অভিযোগ আলিয়ার। দিন কয়েক আগে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে তিনি জানান, নওয়াজ় নাকি তাঁদের দ্বিতীয় সন্তানকে স্বীকার করতে চাইছেন না। এ বার সেই ভিডিয়ো সমাজমাধ্যমে রিপোস্ট করে নওয়াজ়ের পাশে দাঁড়ালেন কঙ্গনা। ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘‘খুব খারাপ লাগছে এটা দেখে যে, নওয়াজ়কে ওঁর নিজেরই বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছে। এই পরিবারের জন্য উনি কী না করেছেন! অটোরিকশায় চেপে শুটিং করতে যেতেন। গত বছরই বাংলো কিনলেন, আর এখন ওঁর প্রাক্তন স্ত্রী ওঁকে সেখান থেকেই বার করে দিলেন!’’ এখানেই থামেননি কঙ্গনা। তাঁর আরও দাবি, ‘‘নওয়াজ় এত দিন ধরে যা উপার্জন করেছেন, সব নিজের ভাইদের দিয়ে দিয়েছেন। ওঁর প্রাক্তন স্ত্রী দুবাইয়ে থাকতেন, তাঁকেও তিনি মুম্বইয়ে ফ্ল্যাট কিনে দিয়েছেন। এই বাংলো নওয়াজ় ওঁর মায়ের জন্য কিনেছিলেন। আমরা একসঙ্গে এই বাংলো সাজানো নিয়েও কত কথা বলেছি। আর এখন ওঁর প্রাক্তন স্ত্রী ওঁকেই বার করে এই বাংলো দখল করে নিয়েছেন!’’

Screenshots from Kangana Ranaut's Instagram story.

আলিয়ার বিরুদ্ধে নওয়াজ়কে তাঁরই বাড়ি থেকে বার করে দেওয়ার অভিযোগ তোলেন কঙ্গনা। গ্রাফিক্স: সনৎ সিংহ।

আলিয়ার পোস্ট করা ভিডিয়োতে দেখা যায়, বাংলোর বাইরে দাঁড়িয়ে স্ত্রীর সঙ্গে কথা বলছেন ‘সেক্রেড গেমস’-এর অভিনেতা। ভিডিয়ো পোস্ট করে আলিয়ার উদ্দেশে কঙ্গনার প্রশ্ন, ‘‘এত বড় মাপের এক জন তারকা রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন, এটা কী ধরনের বদমায়েশি হচ্ছে?’’ অভিনেতার এই করুণ অবস্থা দেখে নাকি কেঁদে ফেলার মতো অবস্থা তাঁর, দাবি কঙ্গনার।

নওয়াজ় ও আলিয়ার এই দাম্পত্য জটে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদ্দেশেও বার্তা দিয়েছেন কঙ্গনা। আলিয়ার ‘ভয়ে’ নাকি নিজের বাড়ি ছেড়ে হোটেলে থাকছেন অভিনেতা, দাবি অভিনেত্রীর। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে কঙ্গনা লেখেন, ‘‘আমি কর্তৃপক্ষকে আর্জি জানাচ্ছি, যেন ওঁর প্রাক্তন স্ত্রীকে নওয়াজ়ের কিনে দেওয়া এভারেস্ট অ্যাপার্টমেন্টসের ফ্ল্যাটে পাঠিয়ে দেওয়া হয় এবং তিনি যেন আইনি পথে নিজের দাবি রাখেন।’’ কঙ্গনার আরও দাবি, নওয়াজ় ও তাঁর স্ত্রীর নাকি বহু দিন আগেই বিচ্ছেদ হয়ে গিয়েছে এবং নওয়াজ়ের কোনও সম্পত্তিতেই ওঁর কোনও অধিকার নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE