Advertisement
০২ মে ২০২৪
Kangana Ranaut on Aamir Khan

কঙ্গনার নিশানায় আমির খান, কেন অভিনেতাকে ‘ভাঁওতাবাজ’ আখ্যা অভিনেত্রীর?

সমাজমাধ্যমে নিজের রাজপাট ফিরে পেয়েছেন এক মাসও হয়নি। এর মধ্যেই একের পর এক বোমা ফাটাচ্ছেন বলিউডের ‘কুইন’।

Kangana Ranaut takes a dig at Aamir Khan, despite him praising the actress at an event

আমিরকে তুলোধোনা কঙ্গনার। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫০
Share: Save:

এক এক দিন তাঁর নিশানায় এক এক তারকা। তাঁর বাক্যবাণের হাত থেকে রক্ষা পান না প্রায় কেউই। এ বার বলিউডের ‘কুইন’-এর নিশানায় আমির খান। এক অনুষ্ঠানে অভিনেত্রীর প্রশস্তি গেয়েও তাঁর টুইট-বাণের কবলে পড়তে হল ‘মিস্টার পারফেকশনিস্ট’কে। আমিরকে ‘ভাঁওতাবাজ বেচারা’ আখ্যা দিলেন কঙ্গনা রানাউত।লেখিকা শোভা দে’র নতুন বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের অন্যতম খান— আমির খান। লেখিকা ও সংবাদমাধ্যমের সঙ্গে কথাবার্তা চলাকালীন আমিরকে প্রশ্ন করা হয়, শোভার বায়োপিক তৈরি হলে তাঁর চরিত্রে কোন অভিনেত্রী অভিনয় করতে পারেন? দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া এবং আলিয়া ভট্টের নাম উল্লেখ করেন ‘দঙ্গল’খ্যাত তারকা। শোভা অভিনেত্রী কঙ্গনার নাম উল্লেখ করলে, তাতেও সায় দেন আমির। ‘তনু ওয়েডস মনু’ অভিনেত্রীর প্রশংসা করে আমির বলেন, ‘‘কঙ্গনাও ভীষণ ভাল কাজ করবেন। উনি খুবই পোক্ত একজন শিল্পী, অভিনেত্রী হিসাবে প্রতিভাবান ও বহুমুখী।’’ লেখিকা শোভা ‘থালাইভি’ ছবিতে কঙ্গনার অভিনয়ের প্রশংসা করলে, তাতেও সায় দেন আমির।

সমাজমাধ্যমে এই ভিডিয়ো শেয়ার করে আমিরের উদ্দেশে কটাক্ষের বার্তা দেন কঙ্গনা। টুইটারে তিনি লেখেন, ‘‘বেচারা আমির খান! উনি অনেক ভান করলেন এটা না জানার যে যাঁদের নাম উনি বলছেন, তাঁদের মধ্যে কেউ আমার মতো তিন বার জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী নন।’’ কঙ্গনায় উক্তিতে আমিরের প্রতি বিদ্রূপের ইঙ্গিত স্পষ্ট। শেষে অবশ্য লেখিকা শোভাকে উল্লেখ করে কঙ্গনা লেখেন, ‘‘আমি খুব খুশি হব আপনার চরিত্রে অভিনয় করতে পেরে।’’ এখানেই থামেননি কঙ্গনা। তিন বার নয়, চার বার জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। শুধু তাইই নয়, পদ্মশ্রী সম্মানেও ভূষিত হয়েছেন। তাঁর স্বীকৃতির তালিকা আরও এক বার সমাজমাধ্যমে মনে করিয়ে দিতে ভোলেননি কঙ্গনা।

এর আগে একাধিক বার ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে অভিনয় করা নিয়ে বিবাদ সৃষ্টি হয়েছিল আমির ও কঙ্গনার মধ্যে। পরবর্তী কালে দু’টির মধ্যে একটি ছবিতেও কাজ করা হয়ে ওঠেনি কঙ্গনার। আরও এক বার কি সেই তিক্ততার সুরই ধরা পড়ল কঙ্গনার গলায়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE