• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিয়ের পর ফের পর্দা কাঁপাতে হাজির রণবীর-দীপিকা জুটি

Deepika Padukone And Ranveer Singh
রণবীর-দীপিকা। —ফাইল চিত্র।

আরও একবার খবরের শিরোনামের উঠে এলেন রণবীর। কিন্তু এ বার তিনি একা নন, সঙ্গী স্ত্রী দীপিকাও। আজই রণবীর নিজের ইনস্টা পেজে শেয়ার করলেন ‘৮৩’-তে কপিল দেব ও তাঁর স্ত্রী রোমি দেবের ভূমিকায় তাঁদের লুক। ইতিমধ্যেই সেই ছবি নেটাগরিকদের প্রশংসা কুড়িয়েছে। কয়েক মাস আগেই ‘৮৩’-র ফার্স্ট লুক নেট দুনিয়ায় ঝড় তুলেছে। কপিল দেবের ভূমিকায় রণবীরের সেই লুক নজর কেড়েছে সবার। ১৯৮৩ সালে বিশ্বকাপ ক্রিকেট ভারতের প্রথম জয়কে ঘিরেই’৮৩’-র মূল কাহিনি। আগামী ১০ই এপ্রিল মুক্তি পাবে এই ছবি। ভক্তদের মধ্যে এই ছবিকে ঘিরে উত্তেজনা তুঙ্গে।

ছবিতে ভারতীয় দলের ব্লেজারে কপিল দেব ওরফে রণবীর। দীপিকার পরনে কালো টারটেল নেক টি-শার্ট আর খাঁকি রঙের স্কার্ট। দু’জনে তাকিয়ে রয়েছেন দু’জনের দিকে। দৃষ্টিতে প্রেম। প্রিয় জুটির এই ছবি দেখে অনুগামীরা আবেগে আপ্লুত।

২০১৩ সালে ‘গালিও কি রাসলীলা রামলীলা’-র সেটে বন্ধুত্ব, প্রেম। তার পর একের পর এক হিট সিনেমায় কাজ করেছেন রণবীর-দীপিকা জুটি। ২০১৮ তে গাঁটছড়া বাঁধলেন তাঁরা। বিয়ের পর ‘৮৩’ ছবিতেই প্রথম স্ক্রিন শেয়ার করবেন এই দম্পতি।

আরও পড়ুন:সৃষ্টিশীল মানুষদের স্পষ্টবাদিতার ভীষণ অভাব বোধ করছি: অনীক

তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি প্রতি বারের মতো এ বারেও ভক্তদের মনে দাগ কাটবে এই বিষয় আশাবাদী ‘৮৩’-র পরিচালক কবীর খান। কপিল দেব ও রোমি দেবের সম্পর্কের রসায়ন যে দারুণ ভাবে ফুটে উঠবে রণবীর-দীপিকা জুটির মধ্যে দিয়ে সে বিষয় নিশ্চিত পরিচালক।

দেখে নিন রণবীরের সেই পোস্ট-

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন