Advertisement
০১ মে ২০২৪
Eken Babu

একেনবাবুর নতুন সিরিজ়ের প্রস্তুতি তুঙ্গে, কে কে থাকছেন, কবে থেকে শুরু হবে শুটিং?

এ বার একেনবাবু সপ্তম সিজ়নের শুটিং শুরু হবে। থাকছে একাধিক চমক।

The new Eken Babu series will go on floors from mid September

অনির্বাণ চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৭
Share: Save:

আরও এক বার দর্শকদের সামনে হাজির হতে চলেছে একেনবাবু। ১লা বৈশাখে মুক্তি পেয়েছিল একেনবাবু সিরিজ়ের ছবি ‘দ্য একেন: রুদ্ধশ্বাস রাজস্থান’। এ বার একেনের নতুন ওয়েব সিরিজ়ের শুটিং শুরু হচ্ছে। কী কী চমক থাকছে এ বারের সিরিজ়ে, খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

এটা একেনের সপ্তম সিজ়ন। ‘খুনের আগে খুনি খোঁজা’ গল্পটি অবলম্বনে চিত্রনাট্য সাজিয়েছেন পদ্মনাভ দাশগুপ্ত। পরিচালনায় জয়দীপ মুখোপাধ্যায়। আবার পরিচালনায় তিনিই। বললেন, ‘‘একেনের জার্নিটাই তো খুব মজার। তাই বার বার একেন পরিচালনা করতেও আমার বেশ ভাল লাগে।’’

সত্যম ভট্টাচার্য।

সত্যম ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

একেন চরিত্রে যথারীতি থাকছেন অনির্বাণ চক্রবর্তী। বাপি এবং প্রমথর ভূমিকায় থাকছেন যথাক্রমে সুহোত্র মুখোপাধ্যায় এবং সোমক ঘোষ। তবে এ বারের সিজ়নের অন্যতম চমক সত্যম ভট্টাচার্য। এই প্রথম তিনি একেন সিরিজ়ে। এই প্রসঙ্গে বললেন, ‘‘সুহোত্র এবং সোমক, দু’জনেই আমার খুব ভাল বন্ধু। অনির্বাণদা একেনকে তাঁর অভিনয়ে সুপ্রতিষ্ঠিত করেছেন। এ রকম একটা ফ্র্যাঞ্চাইজ়ির অংশ হতে পেরে ভাল লাগছে।’’ সত্যম ছাড়াও এই সিরিজ়ে রয়েছেন দেবরাজ ভট্টাচার্য, বোধিসত্ত্ব মজুমদার, সাহানা সেন, দোয়েল রায় নন্দী প্রমুখ।

পরিচালক জানালেন, ‘রূদ্ধশ্বাস রাজস্থান’ ছবির পর একেনের পরিসর আরও বড় হয়েছে। তাই এ বার আউটডোর শুটিং হবে উত্তরবঙ্গের বিভিন্ন লোকেশনে। এর আগে ‘দি একেন’ ছবিতে একেন গিয়েছিল দার্জিলিংয়ে। এ বারেও পাহাড়। পরিচালক অবশ্য বললেন, ‘‘আমরা এখানে নেপাল সীমান্তের একটা ছোট্ট গ্রাম দেখাব। তাই বলা যায়, একেন এ বার জঙ্গলে যাচ্ছে।’’ আগামী ১৯ সেপ্টেম্বর থেকে উত্তরবঙ্গে শুরু হবে সিরিজ়ের আউটডোর। তার পর ইউনিট কলকাতায় শুটিং সারবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE