Advertisement
১৫ জুন ২০২৪
Mahiya Mahi

লাদেন দোকানে হামলা করেছে! অভিযোগ ছিল মাহিয়া মাহির, কিন্তু তাঁরই বিরুদ্ধে উল্টো মামলা পুলিশের

তাঁর স্বামীর গাড়ির শোরুম ভাঙচুর করা হয়েছে। এই অভিযোগ এনেছিলেন মাহিয়া মাহি। এ বার তাঁর বিরুদ্ধেই মামলা করল পুলিশ।

The police filed a case against Mahiya Mahi and her husband

বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে খবর, গাজীপুর থানার পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগও তুলেছেন মাহি। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১২:৫৭
Share: Save:

শুক্রবার রাতে একটি ভিডিয়ো পোস্ট করেন বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি। তাঁর অভিযোগ যে স্থানীয় প্রতিবেশী ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে তাঁদের গাড়ির শোরুমে হামলা চালানো হয়েছে। নায়িকা আরও অভিযোগ করেন যে শোরুমের বিভিন্ন আসবাবপত্র, দরজা-জানালার কাচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছেন হামলাকারীরা। শুধু তা-ই নয়, টাকাপয়সাও লুট করে নিয়ে গিয়েছে। বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে খবর, গাজীপুর থানার পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগও তুলেছেন মাহি।

পুলিশের বিরুদ্ধে অভিযোগ জানানোয় ঘটেছে বিপত্তি। ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ার অভিযোগে উল্টে মাহি ও তাঁর স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ। শুধু তা-ই নয়, জমি দখলের অভিযোগে তাঁদের নামে মামলা করেছেন ইসমাইল হোসেনও।

ইনস্টাগ্রামে মাহির পোস্ট করা ভিডিয়োর পর সাংবাদিক সম্মেলন করে ইসমাইল ওরফে লাদেন বলেন, “রকিব সরকার আমার প্রায় ১১ শতাংশ জমি দখল করে গাড়ির শোরুম করেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী থেকে শুরু করে সরকারের বিভিন্ন দফতরে আমি এ বিষয়ে অভিযোগ জানিয়েছি। বিষয়টি মীমাংসার জন্য দফায় দফায় চেষ্টাও করা হচ্ছে। এরই মধ্যে বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে নতুন কিছু গাড়ি রকিবের লোকজন ওই শোরুমে তুলতে থাকে।”

ইসমাইল আরও বলেন, “খবর পেয়ে সেখানে আমি-সহ কয়েকজন হাজির হই। এ সময় দেশীয় অস্ত্র-সহ রকিব সরকারের লোকজন আমাদের উপর হামলা চালান। নিজেরাই নিজেদের শোরুম ভাঙচুর করেছে। এ ঘটনায় ৬ জন লোক আহত হই। ওই জমি রকিব সরকারের নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actor Contrversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE