×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মে ২০২১ ই-পেপার

মুক্তি পেল ‘চেহরে’র পোস্টার! অমিতাভ, ইমরান থাকলেও দেখা গেল না রিয়াকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৫২
‘চেহরে’ ছবির পোস্টারে নেই রিয়া।

‘চেহরে’ ছবির পোস্টারে নেই রিয়া।

মুক্তি পেল ‘চেহরে’ ছবির পোস্টার। অমিতাভ মঙ্গলবার টুইটারে শেয়ার করেছেন ছবির পোস্টার। তিনি লিখেছেন, ‘মুখের থেকে বড় কোনও মুখোশ হয় না।
আসল ‘চেহারা’- দেখতে হলে পর্দা সরান।’ এর সঙ্গেই বহু প্রতীক্ষিত ‘মিস্ট্রি থ্রিলারের’ মুক্তির দিন জানিয়ে দিলেন তিনি।ছবিটি মুক্তি পেতে চলেছে চলতি বছরের ৩০ এপ্রিল।

পোস্টারে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, ক্রিস্টাল ডি’সুজা এবং ধৃতিমান চট্টোপাধ্যায়কে। ছবির ঘরানার সঙ্গে মিল রেখেই প্রত্যেক চরিত্রের মুখে গাম্ভীর্য। ইমরান হাশমিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন ছবির পোস্টার।

গত বছরের ২৪ এপ্রিল ‘চেহরে’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা অতিমারির জন্য তা সম্ভব হয়ে ওঠেনি। সিদ্ধান্ত চতুর্বেদী, অন্নু কপূর, রঘুবীর যাদবের মতো শিল্পীদেরও দেখা যাবে এই ছবিতে। সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীরও অভিনয় করার কথা ছিল এই ছবিতে। তবে আপাতত ছবির পোস্টার বা কাস্ট, কোথাও তাঁকে লক্ষ করা যাচ্ছে না। এমনকি অমিতাভ তাঁর টুইটে ছবির বাকি তারকাদের ট্যাগ করলেও, রিয়ার নাম সেখানে দেখা যায়নি। অথচ ২০১৯ সালে রিয়া এই ছবির ‘ফার্স্ট লুক’ শেয়ার করেছিলেন। তা হলে কি সুশান্ত-মৃত্যু বিতর্কের জেরে ‘চেহরে’ থেকে রিয়া ব্রাত্য?

Advertisement

ছবির পরিচালক রুমি জাফরি যদিও কিছুদিন আগে দেখা করেছিলেন রিয়ার সঙ্গে। সেই সাক্ষাতের পরেও অভিনেত্রীর সমর্থনেই কথা বলেছিলেন তিনি। জানিয়েছিলেন, সুশান্ত এবং রিয়াকে নিয়ে একটি ছবি তৈরির কথাও ভাবছেন।

Advertisement