দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে সামনে এল ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির ট্রেলার। এই সিনেমার মুখ্যচরিত্র মনমোহন সিংহের ভূমিকায় অভিনয় করেছেন অনুপম খের। তিনিই সামনে আনলেন ভারতের রাজনৈতিক পটভূমিকায় তৈরি হওয়া এই সিনেমার ট্রেলার।

এই তিন মিনিটের ট্রেলারে দেখানো হয়েছে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহের জীবন ও প্রধানমন্ত্রিত্বের সময়ের নানা উল্লেখযোগ্য মুহূর্ত। ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ নামের একটি বই লিখেছিলেন মনমোহন সিংহের প্রাক্তন মিডিয়া  উপদেষ্টা সঞ্জয় বারু। এই সিনেমার ভিত্তি সেই বইটিই।

শুধু মনমোহন সিংহই নয়, এই সিনেমায় উঠে এসেছে বর্ণময় ভারতীয় রাজনীতির নানা উল্লেখযোগ্য চরিত্র। খোদ সঞ্জয় বারু-র ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় খান্না, এই সিনেমায় সূত্রধরের ভূমিকা তাঁরই। প্রিয়ঙ্কা গাঁধী এবং রাহুল গাঁধীর ভূমিকায় অভিনয় করেছেন অহনা কুমরা এবং অর্জুন মাথুর। সনিয়া গাঁধীর ভূমিকায় অভিনয় করেছেন সুজান বার্নেট। ভারতীয় রাজনীতির মতোই এই সিনেমাতেও গুরুত্বপূর্ণ তাঁর ভূমিকা।

দেখুন ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার

 

আরও পড়ুন: প্রকাশিত হল ‘ঠাকরে’র ট্রেলার, সংলাপ নিয়ে সেন্সর বোর্ডের আপত্তিতে শুরু বিতর্ক

প্রাথমিকভাবে জানা গিয়েছে কংগ্রেসি রাজনীতির অন্দরমহলের নানা খবরে ঠাসাএই সিনেমা। সেই রাজনীতি সামলে কীভাবে প্রধানমন্ত্রী হয়ে উঠেছিলেন এবং কীভাবে সেই দায়িত্ব সামলেছিলেন সেই সব খবর মিলবে এই সিনেমায়।

আপাতত মুক্তি পেল সিনেমার ট্রেলার। সিনেমার মুক্তি পেতে অবশ্য এখনও কয়েক মাস বাকি।  পরের বছর ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই পূর্ণ দৈর্ঘ্যের ছবি।

আরও পড়ুন: গায়ক অনির্বাণের ডেবিউ ‘শাহজাহান রিজেন্সি’তে

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)