Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

ফিরছে নয়ের দশকের কেলেঙ্কারি, প্রকাশ্যে ‘বিগ বুল’-এর বিশেষ মুহূর্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৯ মার্চ ২০২১ ১২:৪৬
ছবির একটি দৃশ্য।

ছবির একটি দৃশ্য।

"এই দেশে আমরা কী না করতে পারি! পুলিশকে ঘুষ দিতে পারি। সংবাদমাধ্যমকে ধমকাতে পারি। সাধারণকে কিনতে পারি। যা খুশি তাই করতে পারি...!" এই ক’টি কথা মন্ত্রের মতো জপতেন হর্ষদ মেহতা। ১৯৮০-৯০, ১০ বছর স্রেফ এই ক’টি কথার জোরে তিনি মুকুটহীন সম্রাট হয়ে উঠেছিলেন শেয়ার বাজারে। কুখ্যাত ‘বিগ বুল’ নামে। তিনিই আবার কোটি কোটি টাকা তছরুপের দায়ে কলঙ্কিত নায়ক। তাঁকে নিয়েই কুকি গুলাটির আগামী ছবি ‘দ্য বিগ বুল’। শুক্রবার সেই ছবির বিশেষ মুহূর্ত সামনে আনলেন অন্যতম প্রযোজক অজয় দেবগন। ছবির মুক্তি ৮ এপ্রিল। নেটমাধ্যমে ক্লিপিং শেয়ার হতেই ভিউ ৩ লাখ!
অতিমারি যে দেশে নতুন করে ফিরছে, সেখানে একটা ছবি ঘিরে এত উন্মাদনা কেন? বলিউডি বিশ্লেষণ বলছে, কেচ্ছা-কেলেঙ্কারিতে বরাবরই আগ্রহী জনসাধারণ। এবং দ্বিতীয় কারণ অভিষেক বচ্চন। এই ধরনের ছবিতে শুরু থেকে তিনি মাস্টারপিস। মণিরত্নমের ‘গুরু’ তার জ্বলন্ত প্রমাণ। ছোটা বি এই ছবিতে হর্ষদ মেহতার ছায়া হেমন্ত শাহ। যার ১০ বছরের রাজত্বে ধস নামাবে সাংবাদিক সুচেতা দালাল। ট্রেলার বলছে, এই ভূমিকায় দাপিয়ে অভিনয় করেছেন ইলিয়ানা ডি'ক্রুজ। অজয়ের পাশাপাশি ট্রেলার নিজের নেটমাধ্যমে শেয়ার করেছেন অভিষেকও। সঙ্গে জবরদস্ত ক্যাপশন, ‘শুধু কেলেঙ্কারি বললে কম বলা হবে। দেশের সেরা কলঙ্ক হর্ষদ মেহতা'।
অতিমারি থাবা না বসালে ২০২০-র ২৩ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল ‘দ্য বিগ বুল’-এর। পরিস্থিতি বিচার করে নির্মাতারা পরে ঘোষণা করেন, ছবিটি ওটিটি প্ল্য্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে। অভিষেককে নিয়ে শ্যুটিং শুরু হয় ২০১২-র সেপ্টেম্বরে। করোনা সংক্রমণ অতিমারির আকার নিলে বেশ কিছুদিন বন্ধ রাখা হয় শ্যুটিং। অভিষেক, ইলিয়ানা ছাড়াও ‘দ্য বিগ বুল’-এ রয়েছেন নিকিতা দত্ত, সোহম শাহ, রাম কপূর এবং সৌরভ শুক্ল।

Advertisement

আরও পড়ুন

Advertisement