Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ব্র্যাডের বিরুদ্ধে দাম্পত্য হিংসার অভিযোগের নতুন প্রমাণ পেশ অ্যাঞ্জেলিনার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ মার্চ ২০২১ ২১:৪৭
ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি

ব্র্যাড পিটের বিরুদ্ধে দাম্পত্য হিংসার অভিযোগের প্রমাণ পেশ করলেন অ্যাঞ্জেলিনা জোলি। আদালতে কিছু নথি জমা দিয়েছেন অভিনেত্রী। তাতে বলা হয়েছে, অ্যাঞ্জেলিনা ও তাঁর সন্তানেরা ব্র্যাডের বিরুদ্ধে শারীরিক হেনস্থার প্রমাণও দিতে পারেন।

সংবাদ সংস্থার খবর, অ্যাঞ্জেলিনা আগেও এ বিষয়ে কিছু প্রমাণ পেশ করেছিলেন। সম্প্রতি অতিরিক্ত কয়েকটি নথি জমা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন অভিনেত্রী। ব্র্যাড ও অ্যাঞ্জেলিনার ৬ ছেলে-মেয়েকেও কথা বলার অধিকার দেওয়া হবে। বিবাহ বিচ্ছেদের শুনানিতে তাঁরা নিজেদের বক্তব্য পেশ করতে পারেন আদালতে।

ব্র্যাড পিটের ঘনিষ্ঠ এক সূত্র মারফত জানা গিয়েছে, অভিনেতা মনে করেন, যে প্রমাণের কথা বলা হচ্ছে তাঁর প্রাক্ত স্ত্রীর তরফে, তা আদতে বিশেষ কিছু নয়। তাঁকে আঘাত করার জন্যই এমনটা করছেন অ্যাঞ্জেলিনা। শুধু তা-ই নয়, এই কাজে তাঁদের সন্তানদের ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ ‘ইনগ্লোরিয়াস বাস্টার্ড’-এর অভিনেতার। এক সূত্রের বক্তব্য, ‘‘এর আগেও ৫-৬ বার নতুন নতুন আইনজীবীর সাহায্যে হেনস্থার ঘটনা প্রমাণের চেষ্টা করা হয়েছে অ্যাঞ্জেলিনার তরফে। কিন্তু কোনওটাই আদালতে টেকেনি।’’

Advertisement

৭ বছরের সম্পর্কের পরে ২০১২ সালে তাঁরা একে অপরের সঙ্গে আংটি বদল করেন। ২০১৪ সালে বিয়ে হয় আন্তর্জাতিক তারকা-যুগলের। কিন্তু বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে ২০১৬ সালে ডিভোর্স ফাইল করেন অভিনেত্রী। তার পর থেকে আইনি জটে জর্জরিত দুই শিল্পী।

আরও পড়ুন

Advertisement