Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mohor

আর ছাত্রী নয়, শিক্ষিকা হয়ে শঙ্খের কলেজে ফিরছে মোহর

সালোয়ার নয়, শাড়ি পরা মোহর নতুন ভাবে ফিরছে তার চেনা জায়গাতে।

নতুন রূপে মোহর।

নতুন রূপে মোহর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১৯:৩২
Share: Save:

ট্যুইস্টের পর ট্যুইস্ট ‘মোহর’-এ। কিছু দিন আগেই মৃত্যুর মুখ থেকে ফিরেছে মোহর। সমস্ত ভুল বোঝাবুঝির শেষে আবার এক হয়েছে ‘মোহদীপ’। দোলে সৌজন্য-গুনগুনের সঙ্গে আবির খেলাতেও মেতেছিল তারা। সেই রেশ কাটতে না কাটতেই নয়া মোচড়। নতুন ট্যাগলাইন তার গায়ে, ‘টাটকা দুপুরে টাটকা মোড়’। কী বদল ঘটছে ধারাবাহিকে? শুধু মোহর বদলাচ্ছে তা নয়। বদলে যাচ্ছে ধারাবাহিক সম্প্রচারণের সময়ও। ৫ এপ্রিল থেকে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক দেখা যাবে দুপুর ২টো থেকে। একই সঙ্গে ‘ছাত্রী’ মোহরের জায়গায় শঙ্খের কলেজে পা রাখছে ‘শিক্ষিকা’ মোহর।

চ্যানেলের সামাজিক পাতায় ইতিমধ্যেই ভাইরাল নতুন প্রোমো। আর সালোয়ার নয়, শাড়ি পরা মোহর নতুন ভাবে ফিরছে তার চেনা জায়গাতে। অবস্থান বদলাতেই পুরনো কলেজ যেন নতুন ভাবে ধরা দিয়েছে তার চোখে। নতুন জীবনের এক রাশ স্বপ্নও ঘিরে ধরেছে তাকে, ‘লক্ষ্য ছিল পড়াশোনা করে জীবনে প্রতিষ্ঠিত হব। সেই লক্ষ্য পূরণ করতে পেরেছি। আজ এই কলেজের শিক্ষিকা হয়ে আমার আর এক নতুন পথচলা শুরু।’

তাহলে কি মোহরের জীবনের লড়াই শেষ? প্রোমো বলছে, মোহরকে দেখেই শ্রেষ্ঠা ম্যাম তাঁর পছন্দের শিক্ষার্থীদের নিয়ে ‘গো ব্যাক’ স্লোগান দিচ্ছেন! দূরে দাঁড়িয়ে দেখছে শঙ্খ। সে কি মোহরের এই নতুন লড়াইয়ের সঙ্গী হবে?

উত্তর দেবে আগামী পর্ব। তবে এই লড়াইয়ে মোহর পাশে পেতে চায় সমস্ত অনুরাগী দর্শককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Serial Star Jalsha Mohor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE