Advertisement
০৩ মে ২০২৪
Dimpy Ganguli

Dimpy Ganguly: গর্ভে তৃতীয় সন্তান নিয়ে দুবাইয়ে ছেলের জন্মদিন পালন করলেন ডিম্পি

বিজেপি নেতা প্রমোদ মহাজনের পুত্র রাহুলের ঘরনি ছিলেন ডিম্পি। বিচ্ছেদের পর ২০১৫ সালে দুবাইয়ের ব্যবসায়ী রোহিত রয়ের সঙ্গে ঘর বেঁধেছেন।

ডিম্পি গঙ্গোপাধ্য়ায় এবং পরিবার

ডিম্পি গঙ্গোপাধ্য়ায় এবং পরিবার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৫:২৪
Share: Save:

পরিবারে এখন আনন্দের জোয়ার। স্বামী-সন্তান নিয়ে সুখে ঘরকন্না করছেন 'বিগ বস-৮' খ্যাত বঙ্গতনয়া ডিম্পি গঙ্গোপাধ্যায়। ছেলে আরিয়ানের দু’বছরের জন্মদিন পালন হল ধুমধাম করে। তাকে ঘিরে মাতলেন বাবা-মা আর পাঁচ বছরের দিদি রেয়ানা। তবে সঙ্গে ছিল আরও একজন, যে এখনও পৃথিবীর আলো দেখেনি। তবে খুশির আঁচ টের পাচ্ছে ঠিকই। ডিম্পির গর্ভেই বাড়ছে রোহিত আর তাঁর ভালবাসার তৃতীয় সন্তান। অন্তঃসত্ত্বা তারকার লাবণ্য যেন উছলে পড়ছে!

আগে বিজেপি নেতা প্রমোদ মহাজনের পুত্র রাহুল মহাজনের ঘরণি ছিলেন ডিম্পি। তাঁর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৫ সালে দুবাইয়ের নামজাদা ব্যবসায়ী রোহিত রয়ের সঙ্গে ঘর বেঁধেছেন 'কহানি চন্দ্রকান্তা কি'-র নায়িকা ডিম্পি। রোহিতের সঙ্গেই তৃতীয় সন্তানের সুখ উপভোগ করতে চলেছেন অভিনেত্রী।

সোমবার ছেলের জন্মদিন উপলক্ষে ডিম্পি সারাদিন ব্যস্ত ছিলেন। সন্ধের দিকে পারিবারিক মুহূর্ত তুলে ধরলেন ইনস্টাগ্রামে। স্বামী এবং ছেলেমেয়ের সঙ্গে দুবাইয়ের বাড়িতেই আনন্দ উদ্‌যাপন করলেন তারকা। সুখী পরিবারের রঙিন ছবি দেখে খুশি ভক্তরাও। ছোট্ট আরিয়ানকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিলেন সকলে। সেই সঙ্গে ডিম্পির ঠোঁটেও মুক্তোর মতো হাসি। ইনস্টাগ্রামে ছেলের কেক কাটার ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন,‘আমার সোনাটা কী করে এত বড় হয়ে গেল! অনেক অনেক আলিঙ্গন, চুম্বন, বেলুন এবং কাতুকুতু সহ শুভেচ্ছা।’

গতমাসেই ডিম্পি তাঁর গর্ভাবস্থার ছবি প্রকাশ্যে আনেন। সে নিয়ে একটা দীর্ঘ পোস্ট দিয়েছিলেন ইনস্টাগ্রামে। ছবিতে ডিম্পির সঙ্গে ছিল খুশিতে ঝলমল আরিয়ান আর রেয়ানাও। আরও এক জন খেলার সঙ্গীকে স্বাগত জানাতে তাদেরও যেন তর সইছে না।

ডিম্পি জানান, মা হওয়ার আনন্দ স্বর্গীয়। দুই সন্তানের উচ্ছ্বাসে এমনিতেই খুশির ফোয়ারা ছোটে সর্বক্ষণ। এতেই তিনি অতীতের সব গ্লানি ভুলে গিয়েছেন। এ বার তৃতীয় সন্তান এলে তিনি মা হিসেবে আরও পরিপূর্ণতা পাবেন বলে মনে করেন। তা ছাড়া রোহিতও যে বাচ্চা ভালবাসেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dimpy Ganguli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE