Advertisement
১১ মে ২০২৪
sonam kapoor-Anand Ahuja

সদ্যোজাত ছেলের জন্য বিশেষ উপহার! সন্তানের জন্য প্রথম কী কিনলেন সোনমের স্বামী আনন্দ

ছেলের জন্য এই প্রথম কিছু কিনলেন বাবা। কিনেছেন ছেলের মায়ের জন্যও। জুতোর বাক্সগুলো এসেছে সোনম কপূর আর আনন্দ অহুজার বাড়িতে। সেগুলোর ঢাকা সরিয়ে আহ্লাদে ছবি পোস্ট করেছেন সদ্য বাবা হওয়া আনন্দ।

ছেলে সিম্বা আর স্ত্রী সোনমের জন্য কী কিনলেন আনন্দ? 

ছেলে সিম্বা আর স্ত্রী সোনমের জন্য কী কিনলেন আনন্দ? 

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪১
Share: Save:

আলাদা মাপের চার জোড়া জুতো। প্রথম দু’জোড়ার আকার কাছাকাছি। আর বাকি দু’জোড়া একেবারে ততটাই ছোট, যার কমে আর ভাবা যায় না। সেই একরত্তি দু’জোড়ার রং আবার বড় দুটি জুতো জোড়ার মতো। একটি পুরো সাদা, ভিতরে নীল। আর একটি সাদার মধ্যে হলদে ছাপ।

ছেলের জন্য এই প্রথম কিছু কিনলেন বাবা। কিনেছেন ছেলের মায়ের জন্যও। জুতোর বাক্সগুলো এসেছে সোনম কপূর আর আনন্দ অহুজার বাড়িতে। সেগুলোর ঢাকা সরিয়ে আহ্লাদে ছবি পোস্ট করেছেন সদ্য বাবা হওয়া আনন্দ। রোমাঞ্চিত হয়ে লিখেছেন, ‘সাম্প্রতিক কেনাকাটা’। জানা যায়, পেশায় পোশাক ব্যবসায়ী আনন্দ স্নিকার্স জুতোর ভক্ত। তিনি নিজেও এক বড়সড় স্নিকার্স বিপণির মালিক। তাই ছেলের জন্য আগেভাগে তেমনই এক জুতোর ক্ষুদ্রতম সংস্করণ কিনে ফেললেন। সঙ্গে আনিয়েছেন নিজের আর সোনমেরও দু’জোড়া।

নবজাতকের ডাকনামও প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। আনন্দ অহুজা আর সোনম তাঁদের ছেলের নাম রেখেছেন ‘সিম্বা’। পরিকল্পনা ছিল লন্ডনে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পরেই মুম্বইয়ের বাড়িতে আসবেন সোনম। আপাতত বাবা-মায়ের সঙ্গে কাটাবেন ছ’মাস। সেই পরিকল্পনা অনুযায়ী এখন মুম্বইয়ে রয়েছেন অভিনেত্রী। ছেলেকে লালন করার পাশাপাশি কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন সোনম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonam kapoor Anand Ahuja Baby Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE