Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৩
Tollywood Gossip

পরিচালকের ঘনিষ্ঠ নায়িকা, নায়ক হলেন ‘বরবাদ’, টলিউড জুটির জীবনে যে ‘প্রলয়’ এসেছে!

টলিউডের অন্যতম চর্চিত জুটি তাঁরা। একসঙ্গে বর্তমানে প্রযোজনা সংস্থাও খুলেছেন। এত কিছুর পরও নায়িকার মন মজেছে অন্য পরিচালকে।

Tollywood actress compromised herself to get a chance in a web series

এই টলিউড তারকা জুটির মাঝে নাকি এসেছে ‘প্রলয়’। —প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১২:৫৬
Share: Save:

টলিপাড়ার প্রথম সারিদের মধ্যে অন্যতম তাঁরা। এখন অবশ্য শুধু অভিনেতা নন তাঁরা। বর্তমানে তাঁরা প্রযোজনা সংস্থাও খুলেছেন। ‘ভ্যালেন্টাইন্স ডে’-এর মরসুমে মুক্তি পেয়েছে তাঁদের প্রযোজিত প্রথম ছবি। ২০২২ সালের মাঝামাঝি টলিপাড়ায় উঠেছিল নতুন গুঞ্জন। এই তারকা জুটিও নাকি এ বার হাঁটছেন বিচ্ছেদের পথে। কিন্তু নায়ক যে নায়িকাকে বরাবরই বলে এসেছেন একটাই কথা, ‘পারব না আমি ছাড়তে তোকে’। যতই ঝগড়া হোক, এক অপরকে ছেড়ে থাকতেই পারেন না।

তবে এখন স্টুডিয়োপাড়ার নতুন ফিসফাস, কাজ পাওয়ার জন্য নাকি নায়িকা এখন মরিয়া হয়ে উঠেছেন। আর তাতেই নায়কের মন ভেঙেছে। বড় পর্দার পর প্রথম বার সিরিজ়ে অভিনয় করেছেন অভিনেত্রী। আর সেই সিরিজ়ে অভিনয় করার সুযোগ পাওয়ার জন্য ভালই কাঠখড় পোড়াতে হয়েছে তাঁকে। যদিও সিরিজ়ের পরিচালক বিবাহিত। কিন্তু গুঞ্জন, সিরিজ়ে সুযোগ পেতে পরিচালকের প্রিয়তমা হয়ে উঠতে হয়েছিল নায়িকাকে। এই ইন্ডাস্ট্রিতে তাঁর পা রাখাও তো সেই পরিচালকেরই হাত ধরে। তাই সম্পর্কটা প্রথম দিন থেকেই অন্য রকম। কিন্তু সিরিজ়ে কাজ পাওয়ার জন্য যে এতটা ঘনিষ্ঠ হয়ে উঠতে হবে, তা হয়তো আশা করেননি নায়ক।

তাই তো নিজের প্রেমিকা, ওরফে নায়িকাকে অন্যের ঘনিষ্ঠ হতে দেখে খানিকটা দুঃখই পেয়েছেন। যদিও টলিউডে এই ঘটনা নতুন নয়। ক্যামেরার পিছনে কখন যে কী ঘটে যায় তা বলা বেশ কঠিন। তাই তো নায়ক প্রেমের ‘অন্তর্জাল’-এ এমন জড়িয়ে পড়েছেন যে, মনে মনে ‘বরবাদ’ হয়ে গেলেও নায়িকাকে বলছেন ‘তোমাকে চাই’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE