Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৪ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

স্ট্যান্ড-আপ কমেডিয়ান হতে চেয়েছিলেন এই তারকা অভিনেতা!

অভিনয়কে পেশা হিসেবে নেওয়ার কোনও পরিকল্পনাই ছিল না! কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউড দুনিয়ায় পা রাখা সেই তরুণের ঝুলিতে আজ একের

সংবাদ সংস্থা
গোয়া ২৭ নভেম্বর ২০১৮ ১১:১৭
Save
Something isn't right! Please refresh.
বলিউডের সাম্প্রতিক হার্টথ্রব তিনি। গ্রাফিক্স: শৌভিক দেবনাথ।

বলিউডের সাম্প্রতিক হার্টথ্রব তিনি। গ্রাফিক্স: শৌভিক দেবনাথ।

Popup Close

প্রথম সিনেমাই যশরাজ ফিল্মসের ব্যানারে। কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউড দুনিয়ায় পা রাখা সেই তরুণের ঝুলিতে আজ একের পর এক হিট। কাজ করা হয়ে গিয়েছে রোহিত শেট্টি থেকে শুরু করে সুজিত সরকারের মতো পরিচালকদের সঙ্গেও। শুধু মাত্র চকোলেট হিরোই নয়, খুব সম্প্রতি অন্য ধারার ছবি ‘অক্টোবর’, ‘সুই ধাগা’ বা তারও আগে ‘বদলাপুর’-এও বেশ অন্যরকম চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সেই বরুণ ধওয়নেরই নাকি অভিনয়কে পেশা হিসেবে নেওয়ার কোনও পরিকল্পনাই ছিল না! এমন কি তাঁর বাবা ডেভিড ধওয়নও ভাবেননি যে, বরুণ কোনও দিন সিনেমা জগতে পা রাখবেন বা নাম করবেন!

সম্প্রতি গোয়ায় অনুষ্ঠিত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (ইফি) এসে নিজের এই ‘সিক্রেট’ সংবাদমাধ্যমের সঙ্গে শেয়ার করেন বরুণ। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বরুণ জানান, তাঁর স্বপ্ন ছিল নিজের একটি চ্যানেল খোলার। সেখানে নিজস্ব স্ট্যান্ড আপ কমেডি শো করার ইচ্ছা ছিল বরুণের।

সাংবাদিক সম্মেলনে বরুণের সঙ্গেই ছিলেন তাঁর পিতা, চলচ্চিত্র নির্মাতা ডেভিড ধওয়নও। ডেভিড বলেন, বরুণ নাকি কখনওই তাঁকে বা পরিবারের কাউকে জানাননি যে তিনি অভিনেতা হতে চান। ছেলে ব্যাঙ্কের চাকরি করবে, এমনই আশা ছিল ডেভিডের।

Advertisement



ইফির মঞ্চে নিজের স্বপ্নের কথা জানালেন বরুণ।

আরও পড়ুন: আমির খানের এমন সাজের কারণ কী?

ইফিতে নিজের অভিনীত ‘অক্টোবর’ সিনেমার প্রদর্শন উপলক্ষে অতিথি হয়ে এসেছেন বরুণ। সেখানে অকপটে স্বীকার করে নেন যে, কিরণ রাও পরিচালিত ও আমির খান অভিনীত ‘ধোবি ঘাট’ সিনেমার জন্য অডিশন দিলেও নির্বাচিত হননি তিনি। এ ছাড়াও কেরিয়ারের শুরুতে বরুণের স্বপ্ন ছিল পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমায় সুযোগ পাওয়া। তিনি বলেন যে, অনুরাগ কাশ্যপ ও শ্রীরাম রাঘবন তাঁর অত্যন্ত পছন্দের দুই পরিচালক। যদিও এরপরেই মজা করে তিনি যোগ করেন যে, কেউই সেই সময় তাঁকে তেমন গুরুত্ব দেননি।

আরও পড়ুন: কাজলের সামনেই বিয়ের দিন ভুলে গেলেন অজয়!

বরুণ আপাতত ব্যস্ত আলিয়া ভট্টর সঙ্গে কার্গিলে ‘কলঙ্ক’ ছবির শুটিংয়ে। সামনের জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা ‘এবিসিডি-থ্রি’ ছবির কাজ। সেখানে বরুণের সঙ্গে ক্যাটরিনা কইফ আছেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement