Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

৪ কিলোমিটার রাস্তা ধরে বাঘ পিছু নিল বচ্চনের!

অমিতাভ বচ্চন যেখানে যান, পিছনে পিছনে যান তাঁর ভক্তরা! তা বলে বাঘ? অবাক হওয়ার মতো ব্যাপার হলেও ঠিক সেটাই কিন্তু ঘটল। তাও আবার মুম্বই নগরীতে।

সংবাদ সংস্থা
০৭ অক্টোবর ২০১৫ ১২:৩৩
Save
Something isn't right! Please refresh.
Popup Close

অমিতাভ বচ্চন যেখানে যান, পিছনে পিছনে যান তাঁর ভক্তরা! তা বলে বাঘ? অবাক হওয়ার মতো ব্যাপার হলেও ঠিক সেটাই কিন্তু ঘটল। তাও আবার মুম্বই নগরীতে। পাক্কা ৪ কিলোমিটার রাস্তা অমিতাভ বচ্চনকে ধাওয়া করে এল জঙ্গলের রাজা! ঘটনাটা স্বাভাবিক ভাবেই বেশ অবাক করেছে বিগ বি-কে। কাজেই সোশ্যাল মিডিয়ায় তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তাঁর অভিজ্ঞতার কথা। অনেকগুলো ছবিও শেয়ার করলেন সেই ঘটনার। খুব ছোটখাট উপলব্ধির কথাও যেখানে সবার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন বিগ বি, সেখানে এটাই বা বাদ যায় কেন!

অমিতাভ বচ্চন গিয়েছিলেন সাফারিতে। মুম্বইয়ের সঞ্জয় গাঁধী ন্যাশনাল পার্কে। সেখানে তাঁর গাড়ির পিছু পিছু দুলকি চালে হেঁটে এল সেই শার্দূল। বিগ বি লিখছেন, “নগরীর একেবারে মধ্যিখানে বিগ ক্যাটের সঙ্গে সময় কাটালাম! পুরো ৪ কিলোমিটার রাস্তা আমার পিছনে হেঁটে এল সে। খুবই অস্বাভাবিক ঘটনা বলতেই হচ্ছে! এ রকমটা তো ওরা কখনও করে না। এর আগেও ফিল্ম সিটির মধ্যে সঞ্জয় গাঁধী ন্যাশনাল পার্কে অনেক বার গিয়েছি। শুটিং করেছি। এ রকমটা কিন্তু কখনই হয়নি!”

Advertisement



তবে, এ প্রসঙ্গে একটা কথা না বললেই নয়। বিগ ক্যাটের এ হেন বিগ বি প্রীতি একেবারে খামোখা নাও হতে পারে! ওই মঙ্গলবারেই তো সঞ্জয় গাঁধী ন্যাশনাল পার্কে মহারাষ্ট্রের ‘টাইগার অ্যাম্বাসাডর’ হিসেবে হাজির হয়েছিলেন তিনি। কাঁধে তুলে নিয়েছিলেন বাঘ বাঁচানোর দায়িত্ব। সেই অনুষ্ঠানে কথা দিয়েছিলেন, ওই রাজ্যের বাঘ বাঁচানোর জন্য যতটুকু সহযোগিতা তাঁর পক্ষে সম্ভব, তার কোনওটা থেকেই পিছ-পা হবেন না। তার পরে যদি অ্যাম্বাসাডরের অনুগমনেও পিছ-পা না হয় বাঘেরা, তবে আর কী বা বলার আছে!

অবশ্য, বিগ বি আর বিগ ক্যাটের প্রীতি বিনিময় এখানেই শেষ হচ্ছে না। বাঘটাকে নিয়ে অনেকগুলো শব্দই সোশ্যাল মিডিয়ায় খরচ করেছেন তিনি। লিখছেন, “জঙ্গলে আউটডোর শুটিং চলার সময়ে অনেক সময়েই একটা-দুটো বাঘ এসে পড়ত শুটিং স্পটের কাছে। ওরাও হয়ত বলিউডের তারাদের এক ঝলক দেখতে চাইত। তা বলে এ ভাবে এতটা রাস্তা পিছু নেওয়া! এ রকম অভিজ্ঞতা আমার আগে কখনই হয়নি!”



তবে, আর একটা ব্যাপার কিন্তু বাঘ দেখার বিস্ময়ে বেমালুম ভুলে মেরে দিয়েছেন বিগ বি। এর আগে একবার একটা বাঘের সঙ্গে রীতিমতো লড়াই করার অভিজ্ঞতাও যে রয়েছে তাঁর! তা, সে হলই বা ‘মিস্টার নটবরলাল’ ছবিতে! ওখানেই তো বাঘের সঙ্গে পাঞ্জা লড়ে সুন্দরী রেখাকে বাঁচিয়েছিলেন তিনি!

পিছু নেওয়া বাঘটা কি সে কথা জানে?

ছবি: ফেসবুক।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement