Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tina Datta

সুবিচার করেননি ফারহা খান, ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে বিস্ফোরক টিনা দত্ত

‘বিগ বস’-এর অন্তিম লগ্নের কাছাকাছি এসেও ছিটকে গেলেন টিনা দত্ত। বাইরে বেরিয়ে ফারহা খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন এই বঙ্গতনয়া।

pictures of farah khan and tina dutta

ফারহা খানের বিরুদ্ধে মুখ খুললেন টিনা দত্ত। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৫:৪১
Share: Save:

‘বিগ বস ১৬’ এর ঘর থেকে বেরিয়ে গেলেন টিনা দত্ত। এই ঘরে থাকাকালীন কখনও বিতর্কিত মন্তব্য, কখনও আবার শালিন ভানোর সঙ্গে সম্পর্কের কারণে চর্চায় ছিলেন এই বঙ্গ তনয়া। গ্র্যান্ড ফিনালে মোটে দু সপ্তাহ বাকি। তাঁর আগে খেলা থেকে ছিটকে গেলেন টিনা। ঘর থেকে বেরিয়ে টিনা একহাত নেন ফারহা খানকে। শনিবারের রাতে সলমন খানের অনুপস্থিতে শো-এর সঞ্চালনার দায়িত্ব পড়ে নৃত্যগুরু ফারহার উপর। এ বছর ফারহার ভাই সাজিদ ছিলেন ‘বিগ বস’ প্রতিযোগী। যদিও দিন কয়েক আগেই এই খেলায় সফর শেষ হয়ে সাজিদের। সঞ্চালকের ভূমিকায় টিনাকে ভালমন্দ শোনান ফারহা। এই খেলা থেকে ছিটকে যাওয়ার পর ফারহার বিরুদ্ধে মুখ খুললেন টিনা দত্ত।

ফারহার অভিযোগ ছিল টিনা চলতি সিজনে ‘বিগ বস’-এর ঘরে সবচেয়ে অপছন্দের প্রতিযোগী। শুধু তা-ই নয়, টিনার বিরুদ্ধে অহেতুক রূঢ় ব্যবহার, শালিনের মানসিক স্বাস্থ্য নিয়ে ঠাট্টা করার মতো নানা অভিযোগ তোলেন। তাতেই ক্ষুব্ধ টিনা। টিনার অভিযোগ, ফারহা একের পর এক মন্তব্য করেছেন টিনার স্বভাব নিয়ে। কিন্তু তাঁকে টু শব্দ করতে দেননি। এক সাক্ষাৎকারে টিনা বলেন, ‘‘আমার আক্ষেপ, শেষ দিনের পর্বে ফারহা খানের পরিবর্তে সলমন স্যর থাকলে ভাল হত।’’

শালিনের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ছিল ‘বিগ বস’-এর ঘরে। বাইরে এসেই উল্টো সুর তাঁর গলায়। অভিনেত্রীর কথায়, ‘‘ভবিষ্যতে আর কখনও ওঁর মুখ দেখতে চাই না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tina Datta farah khan Bigg Boss 16 Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE