Advertisement
২০ এপ্রিল ২০২৪
Tollywood Celebrity

Titas: দ্বিতীয় বার সাতপাক, স্নেহাশিসের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিতাস

ফের সাতপাক ঘুরলেন তিতাস ভৌমিক। স্নেহাশিস দাসের সঙ্গে শুক্রবার আবার গাঁটছড়া বাঁধলেন। সাত দিন আগেই সম্ভবত আইনি বিবাহ সেরেছিলেন তাঁরা।

তিতাস ভৌমিকএবং স্নেহাশিস দাস।

তিতাস ভৌমিকএবং স্নেহাশিস দাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ২০:১৮
Share: Save:

স্নেহাশিস দাসের সঙ্গে ফের সাতপাক ঘুরলেন অভিনেত্রী তিতাস ভৌমিক। তিতাসকে ছোট পর্দায় শেষ দেখা গিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের ‘কোরা পাখি’ ধারাবাহিকে। শুক্রবার সমস্ত আনুষ্ঠানিক আচার অনুষ্ঠানের মধ্যে দিয়েই চার হাত এক তিতাস-স্নেহাশিসের। এ দিন নরম গোলাপি রঙের লেহেঙ্গা-ওড়নায় সেজেছিলেন তিতাস। মাথা থেকে পা পর্যন্ত সালঙ্কারা। স্নেহাশিস সুপুরুষ একই রঙের শেরওয়ানিতে।

গোলাপ আর জুঁই দিয়ে সাজানো বিয়ের আসর। নবদম্পতি মালাবদল সেরেছেন গোলাপের মালায়। ছোট্ট দুটো সিংহাসন সাজানো তাঁদের জন্য। সেখানেই আনুষ্ঠানিক বিয়ের পাশাপাশি আংটি বদল করতেও দেখা যায় দু’জনকে। বিয়ে এবং আংটি বদলের ছবি তিতাস ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘আমরা অনেক সময়েই ভালবাসা খুঁজি। তখন ভালবাসা নিজেই আমাদের কাছে ধরা দেয়। ঠিক যে ভাবে গোটা বিশ্ব এবং আপনার জনেরা মিলিয়ে দিল আমাদের।’ কোন কোন তারকারা উপস্থিত ছিলেন বিয়েতে? জানা যায়নি এখনও।

একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিতাস। তবে নজর কেড়েছেন ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’-তে। সেখানে তাঁর চরিত্রের নাম ‘কাকলি’। ছোট পর্দার পাশাপাশি তিতাস বড় পর্দায় নজর কেড়েছেন সুমন ঘোষের ‘কাদম্বরী’-তে। সেখানে তিনি জ্ঞানদানন্দিনী। ২০১৪-য় তিতাস বিয়ে করেছিলেন পরিচালক-অভিনেতা সমদর্শী দত্তকে। ২০১৮-য় বিচ্ছিন্ন হন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Celebrity Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE