Advertisement
২৫ জুন ২০২৪
Aindrila Sharma

ঐন্দ্রিলার পাগলের মতো নাচ, দিদির সঙ্গে অভিনেত্রীর শেষ নাচ দেখলে বিস্মিত হবেন

এক মাস অতিক্রান্ত, ঐন্দ্রিলা নেই। কিন্তু রয়ে গিয়েছেন মানুষের মনে। এখনও তাঁর স্মৃতি ফিরে ফিরে আসছে সর্বত্র। শুক্রবার প্রকাশ্যে অভিনেত্রীর তেমনই এক নাচের ভিডিয়ো।

দিদির সঙ্গে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শেষ নাচের ভিডিয়ো।

দিদির সঙ্গে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শেষ নাচের ভিডিয়ো। ফাইল চিত্র।

শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১২:২০
Share: Save:

তিনি চলে গিয়েছেন এক মাস তিন দিন হল। কিন্তু বার বার তাঁর স্মৃতিই যেন ফিরে ফিরে আসে। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। যাঁর কথা মনে পড়লে এখনও মনখারাপ হয় অনেকের। শুক্রবার ফিরে এল নায়িকার এমনই এক স্মৃতি।

নাচ, আবৃত্তি ছিল ঐন্দ্রিলার অত্যন্ত প্রিয়। এই কথা বার বার বলেছেন অভিনেত্রী। কত্থক শিখতেন। প্রথম বার ক্যানসার ধরা পড়ার পর থেকে নাচটা প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। বেশি ক্ষণ নাচ করতে পারতেন না। নিশ্বাসের কষ্ট হত। কিন্তু তার পরেও সুযোগ পেলেই গানের সঙ্গে পা মিলিয়ে নিতেন। ঐন্দ্রিলার তেমনই এক ভিডিয়ো আবারও প্রকাশ্যে।

দিদির সঙ্গে নেশাগ্রস্তের মতো নেচেই চলেছেন অভিনেত্রী। মুখে লেগে একগাল হাসি। গত বছরের হিট সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ়’। এই ছবির জনপ্রিয় গান ‘সামি সামি।’ সেই গানেই পাগলের মতো নাচ করতে দেখা গেল অভিনেত্রীকে। কোনও হুঁশ নেই। দিদি আর বোনের যুগলবন্দি দেখে হাততালি দিচ্ছেন তাঁদের পরিবারের সদস্যরা। অভিনেত্রীর শেষ নাচের মুহূর্ত আরও বেশি করে মনে করিয়ে দিল ঐন্দ্রিলাকে।

এক মাস পার হয়ে যাওয়ার পর এখনও নিজেকে গুছিয়ে নিতে পারেননি তাঁর মা-বাবা এবং কাছের মানুষ সব্যসাচী। সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “আমি একটু ভাল আছি।” কিন্তু তাঁর স্বর যেন বলে দিচ্ছিল, না, এখনও সব্যসাচী ভাল নেই ঐন্দ্রিলাকে ছাড়া। এখন শুধুই তো তাঁর স্মৃতি আঁকড়ে বেঁচে থাকার চেষ্টা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE