Advertisement
২৯ নভেম্বর ২০২৩
Dev

ছবির শুটিং, প্রচারের ব্যস্ততা, কাজের ফাঁকে পাহাড়ি নদীতে একান্তে মায়ের সঙ্গে দেব

উত্তরবঙ্গে ‘প্রধান’ সিনেমার শুটিং করছেন দেব। কাজের ফাঁকেও পরিবারের জন্য ঠিক সময় বার করলেন নায়ক। ফ্রেমবন্দি হলেন মায়ের সঙ্গে।

মায়ের সঙ্গে দেব।

মায়ের সঙ্গে দেব। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৯
Share: Save:

একের পর এক ছবিতে কাজ করে চলেছেন তিনি। একটি সিনেমা মুক্তি পাওয়ার আগেই পরের ছবির শুটিং শুরু করে দিচ্ছেন দেব। মাঝে ছবির প্রচার তো লেগেই আছে? তা হলে পরিবারকে কী করে সময় দিচ্ছেন নায়ক তথা তৃণমূল সাংসদ। এক মাস হল মুক্তি পেয়েছে দেব-রুক্মিণী মৈত্র অভিনীত ছবি ‘ব্যোমকেশ ও দূর্গরহস্য’। তার পরেই শুরু করেছেন ক্রিসমাসের ছবি ‘প্রধান’-এর শুটিং। এর মাঝেই অবশ্য পুজোর ছবি ‘বাঘা যতীন’-এর শুটিং শেষ করেছেন নায়ক। কিন্তু যতই ব্যস্ততা থাকুক, অভিনেতার জীবনে পরিবারের জন্য সময় বরাদ্দ থাকে সব সময়েই। সেই প্রমাণই আবার মিলল। উত্তরবঙ্গের এক নদীর মাঝে মায়ের সঙ্গে সময় কাটাতে দেখা গেল নায়ককে। মা-কে আগলে দাঁড়িয়ে রয়েছেন ঘাটালের তৃণমূল সাংসদ দেব।

শহরের মানুষের কাছে তাঁর পরিচয় যেমনটাই হোক না কেন, তিনি তো এখনও তাঁর মা-বাবার কাছে আদরের ছেলেটিই। সন্তান যখন মা-বাবাকে কোথাও বেড়াতে নিয়ে যায়, তার আনন্দই হয় অন্য রকম। দেবের মা-ও যে তেমনই অনন্দ পেয়েছেন, সেটা স্পষ্ট তাঁর মুখে। তিনি লিখেছিলেন, “শুটিংয়ের মাঝে পরিবারের সঙ্গে কিছু সময়।” দেবের ছবি দেখে খুশি তাঁর অনুরাগীরাও। মাঝে মাঝেই পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁকে। নায়কের জন্মদিনেও পরিবারের সঙ্গে সময় কাটানোর বিশেষ ছবি দেখা গিয়েছিল।

আপাতত তিনি মন দিয়েছেন ‘প্রধান’-এর শুটিংয়ে। সামনেই পুজো। এ বার অন্য রূপে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির প্রথম ঝলক। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অরুণ রায়। কিছু দিন আগে আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন, বাঘা যতীন চরিত্রে তিনি নিজে অভিনয় না করলে তা হলে অভিনেতা জিতের কথা ভাবতেন। এই ছবি বাংলায় মুক্তি পাবে ১৯ অক্টোবর। আর ২০ অক্টোবর হিন্দিতে মুক্তি পাবে ‘বাঘা যতীন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE