Advertisement
১৯ মে ২০২৪
Honey Bafna

গুরুতর জখম হানি বাফনা, ২০টি সেলাই হয়েছে, আচমকা কী হল ‘শ্যামা’র জয়ের?

সদ্য শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘শ্যামা’। নতুন কাজ শুরু হতে না হতেই দুর্ঘটনার কবলে সিরিয়ালের নায়ক হানি বাফনা। টুম্পা ঘোষের সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক।

হানি বাফনা।

হানি বাফনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২৭
Share: Save:

গুরুতর জখম হানি বাফনা। রক্তারক্তি কাণ্ড। হাতে পড়েছে ২০টা সেলাই। এই মুহূর্তে সান বাংলার ‘শ্যামা’ সিরিয়ালে তাঁকে দেখছিলেন দর্শক। সূত্র বলছে, বাড়িতেই ঘটেছে এই ঘটনা। সদ্য নতুন সিরিয়ালের কাজ শুরু করেছেন তিনি। অভিনেত্রী টুম্পা ঘোষের সঙ্গে প্রথম বার ছোট পর্দায় জুটি বেঁধেছেন নায়ক। নতুন সিরিয়াল শুরু হতে না হতেই বিপত্তি। শোনা যাচ্ছে, হাতে কাচ ঢুকে গিয়ে বেশ বাড়াবাড়িই হয়েছে। সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শও নিয়েছেন অভিনেতা। এমনিতেই সিরিয়ালে অভিনয় করলে প্রতি দিন প্রায় ১৪ঘণ্টা শুটিং করতে হয়। ফলে কাজ থেকে ছুটি পাওয়াও বেশ কঠিন। মাসে একটা ছুটি। নতুন সিরিয়াল শুরু হওয়ার পরেই এই কাণ্ড। হানির দুর্ঘটনার খবরে চিন্তিত অনেকেই।

শোনা যাচ্ছে, শীঘ্রই অস্ত্রোপচার হবে। কয়েক দিন আগেও তিনি নিজের সিরিয়ালের চুটিয়ে প্রচার করছিলেন। এর মাঝেই এমন ঘটনা। তা হলে কী হবে সিরিয়ালের ভবিষ্যৎ? তবে কি আপাতত কয়েক দিনের জন্য বন্ধ রাখা হবে তাঁর চরিত্রটা? নাকি একটু সুস্থ হলেই ফ্লোরে ফিরবেন অভিনেতা? কয়েক দিন আগে শুটিং করতে গিয়ে গুরুতর জখম হয়েছিলেন অভিনেতা রুবেল দাস। ‘নিমফুলের মধু’র শুটিং করতে গিয়ে দুটো গোড়ালি ভেঙে গিয়েছিল। ফলে ওঠার অবস্থায় ছিলেন না তিনি। কিন্তু বাড়ি থেকেও চালিয়ে গিয়েছিলেন সিরিয়ালের শুটিং।

তবে কি হানির ক্ষেত্রেও তেমনটা হবে? অস্ত্রোপচারের পর তিনি কি বাড়ি থেকেই করবেন সিরিয়ালের শুটিং? সে সব যদিও এখনও জানা যায়নি। কয়েক মাস আগেই শেষ হয়েছে তাঁর অভিনীত সিরিয়াল ‘সোহাগজল’। সেই সিরিয়ালে শ্বেতা ভট্টাচার্যর সঙ্গে জুটি বেঁধেছিলেন নায়ক। সেই গল্প শেষ হতে না হতেই ‘শ্যামা’ সিরিয়ালে সই করেন হানি। এ বার নায়কের এই দুর্ঘটনার পর গল্প কী ভাবে এগোবে, সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Honey Bafna Tollywood Actor Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE