Advertisement
০৬ মে ২০২৪
Rajesh-Deblina

শুনশান মধ্যরাত, আগন্তুকের সঙ্গে উধাও স্ত্রী! আসছে রাজেশ শর্মার নতুন বাংলা সিরিজ়

পরিচালক জন হালদার তৈরি করেছেন নতুন ওয়েব সিরিজ়। ‘এনএইচ ৬’-এর মাধ্যমে দীর্ঘ দিন পর বাংলা সিরিজ়ে দেখা যাবে রাজেশ শর্মাকে।

Debleena Dutta, Judhajit Sarkar and Rajesh Sharma going to act in new web series on Klik platform

রাজেশ শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ০৯:০৩
Share: Save:

পেশায় রিয়্যাল এস্টেট ব্যবসায়ী বব। প্রথম বার স্ত্রী নিমিশার সঙ্গে শ্বশুরবাড়ি যাচ্ছিল সে। যাওয়ার পথেই ঘটল বিপত্তি। মাঝরাস্তায় খারাপ হয়ে গেল গাড়ি। এক দিকে রাতের অন্ধকারে অচেনা রাস্তায় বিকল গাড়ি নিয়ে আটকে বব, সঙ্গে স্ত্রী। বলা যেতে পারে দিশাহীন পরিস্থিতি। সেই সময়েই এক ব্যক্তি এগিয়ে আসে সাহায্য করতে। ববের স্ত্রী নিমিশাকে সে নিয়ে যায় কাছের পেট্রল পাম্পে। তার পর থেকে উধাও নিমিশা। কোথায় গেল সে? পরিচালক জন হালদারের নতুন ওয়েব সিরিজ় ‘এন এইচ ৬’। আনন্দবাজার অনলাইনে প্রকাশ্যে সিরিজ়ের মুখ্য চরিত্রের লুক। কাহিনিকার সৌমিক চট্টোপাধ্যায়। অভিনয় করছেন রাজেশ শর্মা, দেবলীনা দত্ত এবং যুধাজিৎ সরকার। সিরিজ়ের পরতে পরতে রহস্য বুনেছেন পরিচালক।

 দেবলীনা দত্ত।

দেবলীনা দত্ত। ছবি: সংগৃহীত।

পুরো সিরিজ়ের শুটিং হয়েছে ঝাড়খণ্ডের রাস্তায়। পরিচালক জন বললেন, “পাহাড়, জঙ্গল এবং থ্রিলার— এই তিনটি বিষয়ই আমার প্রিয়। আর ঝাড়খণ্ডের বিভিন্ন অ়ঞ্চলের সঙ্গে আমার যোগ বহু দিনের। শক্তিশালী অভিনেতাদের সঙ্গে কাজ করেছি। আমি খুবই খুশি।” অন্য দিকে নতুন কাজ নিয়ে উত্তেজিত দেবলীনা এবং যুধাজিৎও। বহু দিন পর বাংলা সিরিজ়ে দেখা যাবে রাজেশকেও।

যুধাজিৎ সরকার।

যুধাজিৎ সরকার। ছবি: সংগৃহীত।

অনেক দিন হল বাংলা ছেড়ে হিন্দি সিনেমা-সিরিজ়ে মন দিয়েছেন অভিনেতা। নতুন সিরিজ়ে কাজের প্রসঙ্গে দেবলীনা বলেন, “পরিচালক জন এবং আমি সমসাময়িক। ওর পরিচালনা আমার সব সময় ভাল লাগে। এখানে আমার সঙ্গে যুধাজিৎ রয়েছে। খুবই প্রতিভাবান শিল্পী। খুব ভাল অভিজ্ঞতা। আর রাজেশদাকে পাওয়া তো অবশ্যই বাড়তি পাওনা।” খুব শীঘ্রই মুক্তি পাবে এই সিরিজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE