Advertisement
১৪ জুন ২০২৪
Sourav Gaguly-Saurav Chakraborty

ক্যামেরায় সৌরভকে ধরলেন সৌরভ, ‘মহারাজ’-এর সঙ্গে কাজ করে উত্তেজিত পরিচালক

টলিপাড়ায় পরিচালক হিসাবে নিজের জায়গা পাকা করে নিয়েছেন সৌরভ চক্রবর্তী। এ বার ‘মহারাজ’ সৌরভ গঙ্গোপাধ্যায়কে পরিচালনা করলেন তিনি।

Tollywood actor and director Sourav Chakraborty is overjoyed after directing cricketer Sourav Ganguly

সৌরভ চক্রবর্তীর সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৫:৩৫
Share: Save:

অভিনেতা হিসাবে ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করলেও ইদানীং পরিচালকের আসনেই বেশি দেখা যাচ্ছে তাঁকে। তিনি সৌরভ চক্রবর্তী। তাঁর পরিচালিত বেশ কিছু ওয়েব সিরিজ় দর্শকের পছন্দের তালিকায়। বুধবার সমাজমাধ্যমের পাতায় একটি নতুন ছবি পোস্ট করলেন অভিনেতা। পছন্দের মানুষের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। তাঁদের দু’জনের নামে মিল থাকলেও দু’জনেই ভিন্ন পেশার মানুষ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সৌরভ। দু’জনেরই মুখেই হাসি। একসঙ্গে ছবি দেখেই সকলের মনে প্রশ্ন ক্রিকেট তারকার সঙ্গে কী করছেন পরিচালক? কোন শুটিংয়ে দেখা হল তাঁদের?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সৌরভের সঙ্গে। উত্তেজিত পরিচালক বললেন, “কী কারণে দেখা হয়েছিল সেটা এখনই বলা যাবে না। তবে প্রথম বার দাদার সঙ্গে কাজ করতে পেরে দারুণ লাগছে। এক জন আন্তর্জাতিক তারকা অথচ এতটা বিনয়ী, ভাবাই যায় না। আমি যে কখনও মহারাজকে (সৌরভ গঙ্গোপাধ্যায়) পরিচালনা করব সেটা কল্পনা করিনি। তবে ভাল লাগছে। বাকিটা বিশদে জানা যাবে কিছু দিন পরে।”

সদ্য ‘কেমিস্ট্রি মাসি’ ওয়েব সিরিজ়ের শুটিংয়ের কাজ শেষ করেছেন সৌরভ। যে সিরিজ়ের মাধ্যমে প্রথম বার ওটিটি-তে দেখা যাবে দেবশ্রী রায়কে। জানুয়ারি মাস থেকে শুরু হবে ‘রাজনীতি ২’-এর শুটিং। আপাতত পরিচালনার কাজেই ব্যস্ত থাকবেন সৌরভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood News Saurav Ganguly Saurav Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE