Advertisement
১৯ জুন ২০২৪
Annwesha Feels Guilty

১২ বছর আগের এক ঘটনা! কিন্তু আজও অপরাধবোধে ভুগছেন অন্বেষা, কী করেছিলেন অভিনেত্রী?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা। সদ্য শেষ হয়েছে তাঁর সিরিয়াল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। এত বছর পর পুরনো অন্যায়ের কথায় মনে পড়ল অভিনেত্রীর।

Tollywood Actress Annwesha Hazra feels guilty

১২ বছরের পুরনো স্মৃতিতে ফিরলেন অন্বেষা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১২:৪৮
Share: Save:

প্রত্যেকের জীবনেই স্কুল জীবনের স্মৃতি একটা বিশেষ জায়গা দখল করে থাকে। মানুষ সাফল্যের শিখর ছোঁয়ার পরেও, ছোটবেলার স্মৃতিতে ফিরে যেতে ভালই লাগে। তাই তো বর্ধমানে নিজের স্কুলে গিয়ে পুরনো দিনগুলোতে ফিরে গেলেন অভিনেত্রী অন্বেষা হাজরা।

বর্ধমানের মেয়ে অন্বেষা। সেখানেই পড়াশোনা, বেড়ে ওঠা। ২৬ জানুয়ারি ছিল সরস্বতী পুজো। আর সে দিন নিজেদের স্কুলে না গেলে কি চলে? তাই তো স্কুলে গিয়ে সেই পুরনো দিদিকে দেখে আবেপ্রবণ অন্বেষা। ১২ বছর আগে করা অন্যায়ের কথাও মনে পড়ে গেল তাঁর। স্কুলের সেই দিদির সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

অন্বেষা লেখেন, “কণিকাদির হাত ধরে হস্টেল থেকে বেরিয়ে মহুকুমা হাসপাতাল গেলেও মনে হত পার্কে বেড়াচ্ছি। আসলে আমাদের ওঁর বকুনির ভয়ে কম শরীর খারাপ করত। আজ প্রায় দশ বছর হয়ে গেল ওঁর সেই বিখ্যাত বকুনির। খুব মিস করি আপনাকে।”

অভিনেত্রী আরও লেখেন, “সে দিনও প্রায় ১২ বছরের পুরনো অপরাধ আপনার কাছে স্বীকার করতে পারিনি— ক্লাস টেনে পড়ার সময় আমি, দাস, রিমা কুন্তলা এবং আরও কয়েক জন মিলে আপনার অনুপস্থিতিতে আম পাড়ার লগা দিয়ে আপনার ঘর থেকে কাচঘরের চাবি চুরি করে ছিলাম টিভি দেখব বলে। দুঃখিত।”

অন্বেষা এখন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। পরিচিতি পেলেও তিনি যে এখনও বর্ধমানের সেই ছোট্ট মেয়েটিই আছেন, এই পোস্ট সেই আভাসই দেয়। শেষ বার অন্বেষাকে দর্শক দেখেছেন ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে। কয়েক মাস হল শেষ হয়েছে এই সিরিয়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Annwesha Hazra Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE