Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Dev

বড় ঘোষণা, ব্যোমকেশ হচ্ছেন দেব, সত্যবতী কি তা হলে রুক্মিণী! জল্পনা তুঙ্গে

বাংলা সিনেমায় দেখতে দেখতে ১৭ বছর পার। বিরাট ঘোষণা দেবের— আগামী ছবিতে ব্যোমকেশের চরিত্রে অভিনেতা!

গোয়ান্দার চরিত্রে দেব! বড় ঘোষণা অভিনেতার।

গোয়ান্দার চরিত্রে দেব! বড় ঘোষণা অভিনেতার। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৯:১৮
Share: Save:

১৭ বছর পূর্ণ করলেন ইন্ডাস্ট্রিতে। মুম্বইয়ের দীপক অধিকারী হয়ে গেলেন দেব। ২০০৬ থেকে ২০২৩। প্রায় ১৭ বছর কাটিয়ে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। ছবিতে অভিনয় করার পরিকল্পনা ছিল না কখনওই। মুম্বইয়ে গিয়ে আব্বাস-মস্তানের ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ ছবিতে কাজ করেছিলেন সহকারী হিসবে। খ্যাতি, যশ, প্রশংসা— চাননি কিছুই। চেয়েছিলেন নিরন্তর কাজ করে যেতে, সেটাই করছেন। অভিনেতার পরিচয়ের পাশপাশি জুড়েছে সাংসদের তকমা। বাংলা ছবিতে ১৭ বছর পূর্ণ করায় বড় ঘোষণা করলেন বাংলার এই সুপারস্টার। তাঁর পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। এ বার গোয়েন্দার চরিত্রে দেব। সত্যবতী তবে কি রুক্মিণী! হাজার প্রশ্ন উস্কে দিয়েছেন অভিনেতা ছোট্ট টুইটে।

শনিবার সন্ধ্যায় টুইট করে দেব লেখেন, ‘‘ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করলাম। অভিনেতা হয়ে নিজের আগামী ছবির ঘোষাণা করছি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’, আপনাদের সকলের আশীর্বাদ কাম্য।’’

বেশ কয়েক বছর হল প্রযোজক দেবের অভিষেক হয়েছে। ‘চ্যাম্প’ থেকে শুরু তার পর ‘কবীর’, ‘কিশমিশ’, ‘টনিক’, ‘প্রজাপতি’-র মতো হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। খুব শীঘ্রই শুরু করবেন ‘বাঘাযতীন’- এর শুটিং। তার মাঝেই এই নতুন ঘোষণায় উন্মাদনা দেব অনুরাগীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Tollywood Actor byomkesh bakshi byomkesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE