Advertisement
০২ মে ২০২৪
Arjun Chakraborty Daughter

কত বড় হল অর্জুনের মেয়ে? সরস্বতী পুজোয় প্রথম বার প্রকাশ্যে নায়কের মেয়ের ছবি

অর্জুন চক্রবর্তী টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা। ব্যক্তিগত জীবনকে বরাবরই আড়ালে রাখতে ভালবাসেন তিনি। সন্তান জন্মের কয়েক বছর পর প্রকাশ্যে তাঁর মেয়ের ছবি।

প্রথম বার মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেতা অর্জুনের স্ত্রী সৃজা।

প্রথম বার মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেতা অর্জুনের স্ত্রী সৃজা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৪:৫৪
Share: Save:

মু্ম্বইয়ে তারকাদের সন্তানদের দেখার জন্য এক বার ফ্রেমবন্দি করার জন্য মুখিয়ে থাকেন চিত্রশিল্পীরা। কিন্তু কলকাতায় তারকা-সন্তানদের দেখার কৌতূহল থাকলেও তাঁরা ইনস্টাগ্রামে ছবি দেখেই খুশি। তারকাদের দেখলেই তাক করে ক্যামেরা নিয়ে ছুটে যাওয়ার ছবি সচরাচর ধরা পড়ে না। তেমনই মনে অনেক দিন থেকেই কৌতূহল ছিল যে অর্জুন চক্রবর্তীর মেয়েকে কেমন দেখতে? অর্জুন টলিপাড়ার কনিষ্ঠতম বাবা বলেই দাবি করেন অনেকে। তাতে অনেকের দ্বিমত থাকতেই পারে।

মেয়ের ছবি পোস্ট করলেন মা সৃজা।

মেয়ের ছবি পোস্ট করলেন মা সৃজা। ছবি: ইনস্টাগ্রাম।

অর্জুন যে বেশ সংসারী, সে কথা সকলেরই জানা। সাধারণত নায়কদের তাড়াতাড়ি সংসার পাততে দেখা যায় না। তাঁর ক্ষেত্রে সব কিছুই অবশ্য অন্য রকম। দীর্ঘদিনের প্রেমিকা সৃজা সেনকে বিয়ে করেন অর্জুন। তাঁদের একটি ফুটফুটে মেয়েও রয়েছে। তাঁকে যদিও এত দিন কোনও ভাবে ক্যামেরার সামনে আনেনি সৃজা এবং অর্জুন। সরস্বতী পুজোর দিন অবশেষে দেখা গেল ছোট্ট সরস্বতীকে। হলুদ লেহঙ্গায় বাবার সঙ্গে মণ্ডপে। হাতেখড়ি হল অর্জুনের ছোট সরস্বতীর।

বাবা টলিপাড়ার নায়ক হলেও এখনও কোনও অনুষ্ঠানেই তার দেখা মেলেনি। অবশেষে ইনস্টাগ্রামেই প্রথম দেখা গেল তার প্রথম ঝলক। সারা দিন যে চক্রবর্তী পরিবার পুজো নিয়েই মেতে থাকবেন, এই ছবিগুলো আভাস দেয় তেমনটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Chakraborty Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE