Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Anindita-Sudip Anniversary

অনিন্দিতা-সুদীপের বিয়ের বর্ষপূর্তি, স্ত্রীকে কী উপহার দিলেন অভিনেতা?

২৬ জানুয়ারি ছুটির দিন। তাই বেছে বেছে এ দিনেই বিয়ে করেছিলেন তাঁরা। বিয়ের এক বছরে কী করছেন অনিন্দিতা এবং সুদীপ?

বিয়ের প্রথম বছরপূর্তিতে স্ত্রীকে কী উপহার দিলেন সুদীপ?

বিয়ের প্রথম বছরপূর্তিতে স্ত্রীকে কী উপহার দিলেন সুদীপ? ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৩:২৪
Share: Save:

২৬ জানুয়ারি সারা দেশ যখন ব্যস্ত প্রজাতন্ত্র দিবস পালনে, তখন তাঁদের বাড়িতে এক অন্য উদ্‌যাপন। বৃহস্পতিবার অনিন্দিতা রায়চৌধুরি আর সুদীপ সরকারের বিয়ের এক বছরের পূর্তি। মধ্যরাতেই স্ত্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন সুদীপ। তাঁরা দু’জনেই ছোট পর্দার পরিচিত মুখ। তাই বেছে বেছে এমন দিনেই বিয়ে করেছিলেন, যাতে দু’জনেই ছুটি পান। তাই তো বিবাহবার্ষিকীর সারা দিনটা একে অপরের সঙ্গে কাটাবেন।

বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অনিন্দিতার সঙ্গে। তিনি বলেন, “তেমন কিছুই করছি না। আমার পোষ্যর আচমকাই সুগার ধরা পড়েছে, একটু চিন্তিত। আমার শ্বশুরের শরীরও ভাল নেই। বাড়িতেই থাকব। হ্যাঁ, খাওয়াদাওয়া তো হবেই। আমার মা-বাবা এসেছেন। কিন্তু কাছের বন্ধুরা আছে যারা বিকালে আসবে। রাতে মটন হবে। ব্যস, এটুকুই।” উপহার আদানপ্রদান হয়নি? অনিন্দিতা এখনও কিছুই দিয়ে উঠতে পারেননি সুদীপকে। তবে প্রথম বছরে স্বামীর থেকে পেয়েছেন একটি দারুণ উপহার। অনিন্দিতাকে দামি হিরের গয়না উপহার দিয়েছেন সুদীপ।

এই মুহূর্তে দু’জনকে দুই ভিন্ন সিরিয়ালে দেখছেন দর্শক। ‘গুড্ডি’ সিরিয়ালে বেশ কিছু দিন হল আগমন হয়েছে অনিন্দিতার। অন্য দিকে, সুদীপকে দর্শক দেখছেন নতুন সিরিয়াল ‘মেয়েবেলা’-তে। সুখ-দুঃখে এই এক বছর অনিন্দিতার কাছে অনেকটা স্বপ্নের মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE