Advertisement
০১ মে ২০২৪
Pori Moni Angry

ব্যক্তিগত প্রশ্ন করায় রেগে আগুন পরীমণি, সামাল দিতে কী করলেন স্বামী রাজ?

মাঝেমাঝেই ব্যক্তিগত কারণের জন্য শিরোনামে উঠে আসে পরীমণির নাম। এ বার সেই ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন উঠতেই রেগে গেলেন তিনি।

রেগে গেলেন পরীমণি, সামাল দিতে স্বামী রাজ কী করলেন?

রেগে গেলেন পরীমণি, সামাল দিতে স্বামী রাজ কী করলেন? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১১:৫৮
Share: Save:

“আমরা এখানে কোনও পারিবরিক আলোচনা করতে আসিনি।” আচমকাই রেগে লাল বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। পাশে বসেছিলেন অভিনেত্রীর স্বামী শরিফুল রাজ। তিনিও কয়েক মুহূর্তের জন্য চমকে গিয়েছিলেন। সব মান-অভিমান ভুলে আবার এক হয়েছেন পরী এবং রাজ। বিতর্কের পর এই প্রথম বার একসঙ্গে সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন তারকা-জুটি।

সদ্য মুক্তি পেয়েছে পরীমণির নতুন ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন।’ যে ছবির প্রচারের মাঝেই ঘটল অস্বস্তিকর ঘটনা। স্বাভাবিক ভাবেই রাজ আর পরীর সম্পর্কের টানাপড়েনের প্রসঙ্গ উঠে আসে। তা শুনেই রেগে আগুন নায়িকা। তিনি সঙ্গে সঙ্গে বলেন, “আমরা এখানে কোনও পারিবারিক আলোচনা করতে আসিনি। আমাদের সমস্যা না থাকলে আপনাদের কী সমস্যা?” পরিস্থিতি সামাল দিতে এগিয়ে এলেন রাজ। তিনি হাসিমুখে পুরোটা ঠিক করার জন্য বলেন, “আমরা তো সব সময় একসঙ্গেই ছিলাম।”

কয়েক দিন আগেই বিবাহবার্ষিকী পালন করেছেন তাঁরা। একতোড়া গোলাপ ফুল হাতে বিশেষ দিনের বিশেষ মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। স্ত্রীর মান ভাঙানোর জন্য কী করেন রাজ? সেই গোপন তথ্যও ফাঁস করেন রাজ। সকলের সামনেই পরীমণির গালে চুম্বন করে জানান যে, তিনি এ ভাবেই স্ত্রীর মান ভাঙান। স্বামী রাজের কথার জের টেনে অভিনেত্রী বলেন, ‘‘আমরা সুন্দর আছি, ভাল আছি, সেটা কি আমাদের দেখে বোঝা যাচ্ছে না? আশীর্বাদ করবেন যাতে এ ভাবেই আমাদের সামনের জীবনটা সুন্দর ভাবে এগিয়ে যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Shariful Raj Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE