Advertisement
০৩ মে ২০২৪
Pori Moni

প্রথম বিবাহবার্ষিকীর নিশিতে পরীমণির কাছ থেকে কী উপহার পেলেন রাজ?

বিয়ের বছর পার করলেন রাজ-পরীমণি। প্রথম বছর বিবাহবার্ষিকীতে পরীর তরফে বিশেষ উপহার পেলেন শরিফুল রাজ।

বিয়ের প্রথম বিবাহবার্ষিকীতে পরীমণির থেকে পাওয়া রাজের উপহার।

বিয়ের প্রথম বিবাহবার্ষিকীতে পরীমণির থেকে পাওয়া রাজের উপহার। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১০:১৮
Share: Save:

‘গুণিন’ ছবির সেটে প্রথম দেখা। সালটা ২০২১। মাত্র পাঁচ দিনের মাথায় পরীমণি ঠিক করেন, অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করবেন । বিয়েও করেও ফেলেছিলেন, কিন্তু সে সময় কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি তাঁরা। ২০২২ সালের ২২ জানুয়ারি আনুষ্ঠানিক ভাবে নিকাহ্ সম্পন্ন হয় রাজ-পরীর। রবিবার ছিল রাজ-পরীর বিয়ের প্রথম বিবাহবার্ষিকী। যদিও একটা বছর বেশ ঝড়ঝাপটা গিয়েছে তাঁদের সংসারে। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক। একসঙ্গেই রয়েছেন তাঁরা। বিয়ের জন্মদিন বলে কথা, বিশেষ এই দিনে কী উপহার পেলেন পরস্পরের কাছ থেকে?

শনিবার মধ্যরাত থেকে শুরু হয়ে বিয়ের প্রথম জন্মদিন উদ্‌যাপনের প্রস্তুতি। রাতে কেক কাটা দিয়ে শুরু। দিনে পরীমণিকে নিয়ে ঘুরতে যান রাজ। তবে অভিনেত্রীর স্বামীর কথায়, ‘রাতে কেক কাটার সময় পরী আমাকে আই লাভ ইউ বলেছে, এটাই আমার সেরা উপহার।’ তিনি জানান, পরীমণি তাঁকে খুব ভালবাসেন, পরীর ভালোবাসা নিয়ে আরও বহু বছর এ ভাবে কাটিয়ে দিতে চান।

রাগ, ঝগড়া, মনোমালিন্য, ফের বেঁধে থাকা— এ ভাবেই চলেছে রাজ-পরীর লাল-নীল সংসার। রয়েছে ছেলে রাজ্য। বছরের শুরুতেই প্রায় ভাঙতে বসেছিল যে সম্পর্ক, ছেলে রাজ্যের কারণেই ফের জোড়া লেগেছে বলেই জানিয়েছিলেন বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমণি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Sariful Razz
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE