Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

কোমরজলে সাদা শাড়িতে জাহ্নবী, ছবি দেখেই চর্চিত প্রেমিকের ভালবাসা প্রকাশ্যে

নতুন ফটোশ্যুটে শ্বেতবসনা জাহ্নবী কপূর। ছবি দেখা মাত্রই নিজেকে আর ধরে রাখতে পারলেন না অভিনেত্রীর চর্চিত প্রেমিক।

শ্বেতবসনা জাহ্নবী,  ছবি দেখা মাত্রই যা লিখলেন চর্চিত প্রেমিক শিখর।

শ্বেতবসনা জাহ্নবী, ছবি দেখা মাত্রই যা লিখলেন চর্চিত প্রেমিক শিখর। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৮:০০
Share: Save:

গভীর কালো জলে তরঙ্গ। কোমর পর্যন্ত জলে দাঁড়িয়ে জাহ্নবী কপূর। সোনালি পাড়ের সাদা শাড়ি। বুকের অনেকাংশ উন্মুক্ত। জলের টোকায় পিছলে পড়ছে শাড়ি। কাজলকালো চোখ। ক্যামেরার সামনে ঝলসে উঠল জাহ্নবীর শ্বেতশুভ্র রূপ। ছবিটি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। জাহ্নবীর এই উষ্ণ ছবিতে মন্তব্য করেছেন তাঁর চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়া।

শ্রীদেবী-কন্যার এই ছবি দেখে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছে তাঁর অনুরাগীরা। বাদ যাননি অভিনেত্রীর ‘মনের মানুষ’ শিখর। হৃদয়ের ইমোজি পাঠিয়েছেন তিনি। অন্য দিকে সানায়া কপূর লেখেন, ‘‘ওয়াহ।’’ অভিনেত্রীর বিশেষ বন্ধু ওরহান লেখেন, ‘‘ওয়াহ জাহ্নবীজি।’’

উদ্যোগপতি ওরহান অবত্রমণির সঙ্গে নাম জড়িয়েছে শ্রীদেবী-তনয়ার। তাঁরা যে প্রেম করছিলেন, সে বিষয়ে প্রায় নিশ্চিত ছিলেন অনুরাগীরা। কিন্তু সম্প্রতি সেই গুজবে জল ঢেলে অভিনেত্রী জানান, তাঁরা নাকি বহু বছর ধরে কাছের বন্ধু। প্রিয় ‘ওরি’র সাহচর্যে শান্তি পান তিনি। তার পর থেকে শিখরের সঙ্গে জাহ্নবীর প্রেমের গুঞ্জন মাথাচাড়া দিয়েছে। বিভিন্ন সময় এক সঙ্গেও দেখা গিয়েছে তাঁদের। বলিউডে পা রাখার আগে জাহ্নবীর প্রেমিক হিসেবে শিখরের নামই শোনা যেত। শ্রীদেবী-বনি কপূরের সঙ্গে জাহ্নবী বিদেশে বেড়াতে গেলে কখনও কখনও সঙ্গী হতেন শিখরও। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি শিখর। কিন্তু ‘ধড়ক’-এর সময় থেকে ঈশান খট্টর এবং জাহ্নবী কাছাকাছি আসেন। ‘ধড়ক’-এর প্রিমিয়ারে শিখর উপস্থিত থাকলেও তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে বলে শোনা গিয়েছিল। কিন্তু সময় এগিয়েছে। ফের নাকি কাছাকাছি এসেছেন শিখর-জাহ্নবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Shikhar Pahariya Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE