Advertisement
০১ মে ২০২৪
jeet

দ্বিতীয় বার বাবা হতে চলেছেন জিৎ, নায়িকার পর এ বার সুখবর দিলেন নায়ক

রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পর এ বার সুখবর শোনালেন জিৎ। দ্বিতীয় বার বাবা হতে চলেছেন নায়ক। সমাজমাধ্যমের পাতায় বিশেষ ছবি পোস্ট করে ঘোষণা করলেন।

Tollywood actor Jeet announces that he is going to be a father again

দ্বিতীয় বার বাবা হতে চলেছেন জিৎ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৮
Share: Save:

দ্বিতীয় বার বাবা হতে চলেছেন অভিনেতা জিৎ। মা হচ্ছেন মোহনা মদনানি। পরিবারের নতুন অতিথি আসার খবর সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন অভিনেতা। বিশেষ ফোটোশুটের ছবি পোস্ট করে নায়ক লেখেন, “খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, পরিবারের সদস্য বাড়তে চলেছে। আসতে চলেছে আমাদের দ্বিতীয় সন্তান। সকলের আশীর্বাদ কাম্য।” মেয়ে হওয়ার ১১ বছর পর নতুন সদস্য আসতে চলেছে।

নীল রঙের পোশাকে বিশেষ ‘ম্যাটারনিটি শুট’-এর ছবিতে প্রকাশ্যে মোহনার স্ফীতোদর। ছবি দেখে বোঝা যাচ্ছে, খুব বেশি দিন দেরি নেই। আর কয়েক মাসের মধ্যেই ভূমিষ্ঠ হবে তাঁদের দ্বিতীয় সন্তান। কয়েক মাস আগে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং পরিচালক রাজ চক্রবর্তী ঘোষণা করেন দ্বিতীয় বার মা-বাবা হওয়ার কথা। এ বার সেই তালিকায় জুড়ল জিতের নাম।

এই সুখবর পেয়ে শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে নায়কের মন্তব্য বাক্স। অঙ্কুশ থেকে প্রিয়ঙ্কা ত্রিপেদী সেই তালিকায় কে নেই। বড় পর্দায় প্রথম বার প্রিয়ঙ্কার সঙ্গে জুটি বেঁধেছিলেন নায়ক। অভিনেত্রী লেখেন, “দারুণ খবর। অনেক শুভেচ্ছা তোমাদের।” অঙ্কুশ লিখেছেন “তোমাদের শুভেচ্ছা জিৎদা।” টলিপাড়ায় একের পর এক সুখবর। কয়েক দিন আগে দাদু হয়েছেন ‘ফেলুদা’ সব্যসাচী চক্রবর্তী। মা-বাবা হয়েছেন ঋদ্ধিমা ঘোষ এবং গৌরব চক্রবর্তী। ডিসেম্বরে ডেলিভারি হওয়ার কথা শুভশ্রীরও।

মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত জিতের জগত। কোনও রকম ফিল্মি পার্টি হোক কিংবা প্রিমিয়ার কোথাও দেখা যায় না নায়ককে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি। কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছে নায়কের নতুন ছবির প্রথম ঝলক। ২৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা তাঁক নতুন ছবি ‘মানুষ’। ছবির প্রচারের ফাঁকে নায়ক যে এমন খবর শোনাবেন, সেটা কেউই হয়তো আশা করেননি। আপাতত মদনানি পরিবারের নতুন সদস্য আসার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE