Advertisement
০১ মে ২০২৪
Jeetu-Nabanita

‘বাচ্চা বৌ’ নবনীতার জন্মদিনে বিশেষ পোস্ট জীতুর, তাঁদের একসঙ্গে দেখার আর্জি অনুরাগীদের

তিন মাসের বেশি হয়ে গিয়েছে, আলাদা থাকছেন জীতু কমল এবং নবনীতা দাস। বিচ্ছেদের পর নায়িকার প্রথম জন্মদিন। বিবাদ ভুলে স্ত্রীকে শুভেচ্ছা জীতুর।

জীতু-নবনীতা।

জীতু-নবনীতা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১০:৫৪
Share: Save:

৩ অগস্ট অভিনেত্রী নবনীতা দাসের জন্মদিন। তবে এ বছরের জন্মদিনটা নায়িকার জন্য একটু অন্য রকম। কিছু দিন আগে স্বামী জীতু কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ফেসবুকে পোস্ট করেছিলেন অভিনেত্রী। জীতুর সংসার ছেড়ে আপাতত বাইপাসের দিকে নিজের বাড়িতে একাই রয়েছেন নায়িকা। তিন মাস আগে থেকেই আলাদা থাকছেন তাঁরা। এ কথা নিজেই বলেছেন নবনীতা। তাঁদের দু’জনের বিচ্ছেদ নিয়ে কম চর্চা হয়নি। তবে এত কিছুর মধ্যেও স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন না। ২০২২ সালে নবনীতার জন্মদিন ধুমধাম করে পালন করেছিলেন অভিনেতা। সেই স্মৃতিই ফেসবুকে ভাগ করে নিলেন জীতু।

নবনীতার জন্মদিনে জীতুর শুভেচ্ছা।

নবনীতার জন্মদিনে জীতুর শুভেচ্ছা। ছবি: ফেসবুক।

২০২২ সালটা ছিল তাঁদের জন্য অন্য রকম। কেক কেটে, চমক দিয়ে নবনীতার জন্মদিন উদ্‌যাপন করেছিলেন নায়ক। নায়িকার জন্মদিনে সেই স্মৃতি ভাগ করে মধ্যরাতে নায়িকাকে শুভেচ্ছা জানালেন অভিনেতা। তিনি লেখেন, “খুব খুব ভাল থেকো।” জীতুর এই পোস্ট ভরে গিয়েছে অনুরাগীদের মন্তব্যে। কেউ লিখেছেন, “এই ভাবে চেষ্টা চালিয়ে যাও। মন ঠিক গলবে।” আবার কারও মন্তব্য, “একসঙ্গে দেখতে চাই তোমাদের আবার।” জীতু, নবনীতার আরও এক অনুরাগীর বক্তব্য, “এত যখন ভালবাসো, তা হলে আলাদা থাকার কী দরকার!” আনন্দবাজার অনলাইনের তরফে জীতু এবং নবনীতার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে ফোনে পাওয়া যায়নি তাঁদের।

তবে কয়েক দিন আগে আনন্দবাজার অনলাইনকেই জীতু তাঁদের বিচ্ছেদ প্রসঙ্গে বলেছিলেন, “আমি এই বিষয়ে কোনও কথা বলতে চাই না। নিজের কাজে মনোযোগ দিতে চাই। আমার বৌয়ের সম্পর্কে কোনও নিন্দা শুনবও না আর বৌয়ের নামে নিন্দা করবও না।” অন্য দিকে নবনীতাও নিজের কাজে মগ্ন। এই মুহূর্তে তাঁকে দর্শক দেখছেন ‘বিয়ের ফুল’ সিরিয়ালে। শোনা যাচ্ছে আগামী বছর বড় পর্দায়ও দেখা যেতে পারে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabanita Das Tollywood Bengali Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE