• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হাফ সেঞ্চুরি

kanchan mullick
কাঞ্চন মল্লিক।

গত বুধবার পঞ্চাশ বছর পূর্ণ হল অভিনেতা কাঞ্চন মল্লিকের। ফোনে শুভেচ্ছাবার্তা জানাতেই কাঞ্চন তাঁর স্বভাবোচিত ভঙ্গিতে বললেন, ‘‘বয়সটার কথা বারবার মনে করিয়ে দেবেন না। এখনও নট আউট। কম কথা সেটা!’’ লকডাউনের বাজারে পঞ্চাশতম জন্মদিন। তাই মেগা সেলিব্রেশন না হলেও স্ত্রী পিঙ্কি ও ছেলে ওসের সঙ্গে দিনটি কাটাতে পুলিশের বিশেষ অনুমতি নিতে হয়েছিল কাঞ্চনকে। ‘‘আমি আছি নাকতলায়। আমার স্ত্রী-পুত্র আছে চেতলায়, আমার শ্বশুরবাড়িতে। তবে এমন দিনে ছেলের সঙ্গে না কাটাতে পারলে মন মানত না।’’

বাড়িতে তৈরি কেক, পায়েস, মিষ্টি আর মাছের নানা পদ দিয়ে তাঁর জন্মদিনের ভূরিভোজ সেরেছেন কাঞ্চন। কোয়রান্টিনে গাছের যত্ন নিয়ে, বই পড়ে সময় কাটাচ্ছেন অভিনেতা। ‘‘অনেক কিছুই করছি। তবে কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় দিচ্ছি না,’’ মুচকি হাসি তাঁর কণ্ঠে। টিনটিন, মানিক বন্দ্যোপাধ্যায়ের রচনা সমগ্র এখন তাঁর দিনযাপনের সঙ্গী। নতুন আইডিয়া রেকর্ড করে রাখছেন। আবার বাড়িতে বসেই ‘ননস্টপ আবোল তাবোল’-এর শুটিংও করছেন।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণছবিভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকাকোন দিনকোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন