Advertisement
২৪ জুলাই ২০২৪
Madhumita Sarcar

নতুন সিরিজ়ে নাম লেখালেন মধুমিতা, সৃজিতের ছবির সঙ্গে কি মিল পাওয়া যাবে এই ‘জাতিস্মর’-এর?

এক দিকে মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি। তার মধ্যেই নতুন সিরিজ়ের কাজ শুরু করে দিলেন মধুমিতা সরকার। ‘হইচই’-এর নতুন সিরিজে দেখা যাবে নায়িকাকে।

নিজেকে নানা রকম ভাবে দর্শকের সামনে তুলে ধরতে চান মধুমিতা।

নিজেকে নানা রকম ভাবে দর্শকের সামনে তুলে ধরতে চান মধুমিতা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৩:৪০
Share: Save:

বুধবার সকাল সকাল মধুমিতা সরকারের চমক। এক দিকে তেলুগু ছবির কাজে চূড়ান্ত ব্যস্ততা। অন্য দিকে, মুক্তির অপেক্ষায় আগামী ছবি ‘দিলখুশ’। এসে গেল আরও এক খবর। আসছে নায়িকার নতুন সিরিজ় নাম ‘জাতিস্মর’। পূর্বজন্ম মনে রাখার অলৌকিক ক্ষমতা যাঁদের থাকে, তাঁদেরকেই জাতিস্মর বলা হয়। যদিও জাতিস্মর বললেই সৃজিত মুখোপাধ্যায়ের ছবির কথাই মনে পড়ে যায়। তবে মধুমিতার কাজের সঙ্গে সৃজিতের কাজের কোনও মিল নেই। তা স্পষ্ট করলেন নায়িকা নিজেই।

এই সিরিজ়ের পরিচালনায় রয়েছেন ‘অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট’-এর সানি ঘোষ রায়। আনন্দবাজার অনলাইনের তরফে মধুমিতার থেকে জানতে চাওয়া হয় সৃজিতের ছবির সঙ্গে দর্শক তো মিল খোঁজার চেষ্টা করবেন, কী বলবেন তিনি? নায়িকার উত্তর, “দেখুন, জাতিস্মর মানে যিনি নিজের আগের জন্মের কথা বলতে পারেন। প্রেমের গল্প নানা ধরনের হয়। বিষয়টা হয়তো এক হয়। কিন্তু গল্প, প্রেক্ষাপট তো আলাদা হতেই পারে। এ ক্ষেত্রেও তাই সৃজিতদার ছবি বা আমার এই নতুন সিরিজ়ের মূল ভাবনা হয়তো এক, কিন্তু গল্পটা একদমই অন্য রকম।”

নতুন চরিত্র, সেই চরিত্রের সঙ্গে যাপন করতে ভালবাসেন নায়িকা। তাই তো এই কাজটা আরও বেশি করে টেনেছিল তাঁকে। এই মুহূর্তে নিজেকে নানা রকম ভাবে দর্শকের সামনে তুলে ধরতে চান মধুমিতা। এক দিকে ‘দিলখুশ’-এর প্রচার শুরু হয়ে গিয়েছে। অন্য দিকে এই মাসের শেষ থেকেই শুরু হয়ে যাবে নতুন সিরিজের শুটিং। তা ছাড়াও খুব শিগগিরি একটি হিন্দি সিরিজ়ে কাজ করার কথা আছে নায়িকা। তেলুগু ছবির কাজ এখনও কিছুটা বাকি। নিজেকে আরও ভাল ভাবে তৈরির জন্য আপাতত তামিল ভাষার প্রশিক্ষণ নিচ্ছেন মধুমিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE